২১ প্রতিষ্ঠানের বোর্ড সভা আজ

board-meetingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২১ প্রতিষ্ঠান। ঘোষণা অনুযায়ী প্রতিষ্ঠানগুলোর পর্ষদ সভায় প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত অর্থবছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

মেঘনা পেট্রোলিয়ামের বোর্ড সভা ১০ নভেম্বর, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে।  সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। এছাড়াও, সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বঙ্গজের বোর্ড সভা ১০ নভেম্বর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

আইসিবি’র বোর্ড সভা ১০ নভেম্বর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

তাল্লু স্পিনিংয়ের বোর্ড সভা ১০ নভেম্বর, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ইস্টার্ণ লুব্রিকেন্টসের বোর্ড সভা ১০ নভেম্বর বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে। একই বোর্ড সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ওরিয়ন ফার্মার বোর্ড সভা ১০ নভেম্বর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। সভায় ১লা জানুয়ারী থেকে ৩০ জুন সমাপ্ত বছরের অর্থাৎ ১৮ মাসের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

পদ্মা ইসলামী লাইফের বোর্ড সভা ১০ নভেম্বর, দুপুর ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৫ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। এছাড়াও সভায় কোম্পানটি এক সাথে তিন প্রান্তিক অর্থাৎ ৩১ মার্চ ২০১৬ প্রথম প্রান্তিক, ৩০ জুন ২০১৬ দ্বিতীয় প্রান্তিক এবং ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

রহিমা ফুডের বোর্ড সভা  ১০ নভেম্বর, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মডার্ণ ডাইংয়ের বোর্ড সভা ১০ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রেনেটা লিমিটেডের বোর্ড সভা ১০ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রিমিয়ার সিমেন্ট লিমিটেডের বোর্ড সভা ১০ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এমজেএল বিডি লিমিটেডের বোর্ড সভা ১০ নভেম্বর, সন্ধা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

 

৯ মিউচ্যুয়াল ফান্ড:

ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করেছেপুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ মিউচ্যুয়াল ফান্ড। এগুলো হলো- আইসিবি এমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইসি ইসলামী মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইসিবি এমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এমসিএল মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি ইমপ্লই প্রফিডেট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: স্ত্রিম ওয়ান, আইসিবি এমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড এবং আইসিবি এএমসিএল ফার্স্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড। ফান্ডগুলোর ট্রাস্টি সভা ১০ নভেম্বর, বৃহস্পতিবার বিকেল ৩টা অনুষ্ঠিত হবে। সভায়৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশিপ্রকাশ করা হবে।

শেয়ারবাজারনিউজ/মু

 

আপনার মন্তব্য

Top