আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার |

kidarkar

ডিএসইতে লুজারের শীর্ষে কোহিনূর কেমিক্যালস, সিএসইতে পিপলস ইন্স্যুরেন্স

TOP-10- Loser -sharebazarnewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (১ ডিসেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লুজারের শীর্ষে অবস্থান করছে ওষুধ ও রসায় খাতের কোহিনূর কেমিক্যালস ইন্ডাস্ট্রিজ লিমিটেড। আর চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) বীমা খাতের পিপলস ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএসই: বৃহস্পতিবার ডিএসইতে কোহিনূর কেমিক্যালসের শেয়ার দর ১৬.৬৯ শতাংশ কমে লুজারের শীর্ষে অবস্থান করছে।

ডিএসই’তে টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানির মধ্যে মতিন স্পিনিংয়ের শেয়ার দর কমেছে ৬.৮৫ শতাংশ, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের ৬.২৫ শতাংশ, পেরামাউন্ট ইন্স্যুরেন্সের ৫.৮৩ শতাংশ, বিজিআইসির ৫.৫৮ শতাংশ, ন্যাশনাল টি কোম্পানির ৩.৯৭ শতাংশ, শ্যামপুর সুগারের ৩.৯২ শতাংশ, জুট স্পিনংয়ের ৩.৮৫ শতাংশ, সোনারবাংলা ইন্স্যুরেন্সের ৩.৩৭ শতাংশ এবং কর্নফুলি ইন্স্যুরেন্সের ৩.২৩ শতাংশ শেয়ার দর কমেছে।

সিএসই: আজ সিএসই’তে পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারদর ৮.৯৯ শতাংশ কমে লুজারের শীর্ষে অবস্থান করছে।

টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানির প্রাইম ইন্স্যুরেন্সের ৮.৪২ শতাংশ, মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের ৬.৯৮ শতাংশ, এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৬.৭৬ শতাংশ, পেরামাউন্ট ইন্স্যরেন্সের ৬.৫১ শতাংশ, মতিন স্পিনিংয়ের ৬.৩১ শতাংশ, ঢাকা ইন্স্যুরেন্সের ৫.৩৩ শতাংশ, ওয়াটা কেমিক্যালসের ৪.৭৬ শতাংশ, রিলায়েন্স ওয়ানের ৪.৭১ শতাংশ এবং নিটল ইন্স্যুরেন্সের ৩.৯৩ শতাংশ শেয়ার দর কমেছে।

শেয়ারবাজারনিউজ/সো

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.