উভয় স্টক একচেঞ্জে আরগন ডেনিমসের বাজিমাত

Argon_denims_আর্গন ডেনিমসশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে  বাজিমাত করছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি আরগন ডেনিমস লিমিটেড। আজ বুধবার কোম্পানিটির শেয়ার দর উভয় স্টক একচেঞ্জে লেনদেন এবং গেইনারের শীর্ষে উঠে এসেছে। ঢাকা স্টক একচেঞ্জে (ডিএসই) এবং চট্টগ্রাম স্টক একচেঞ্জে (সিএসই) কোম্পানিটির শেয়ার দর ৯.৯৬ শতাংশ বেড়ে গেইনারে এবং লেনদেনের শীর্ষে উঠে আসে। উভয় স্টক একচেঞ্জ সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

ডিএসইতে আজ আরগণ ডেনিমসের শেয়ার দর ৩২.২০ টাকা থেকে ৩৫.৩০ টাকায় উঠানামা করে সর্বশেষ ৩৫.৩০ টাকায় লেনদেন হয়। আর সারাদিনে কোম্পানির মোট ১ কোটি ২৮ লাখ ৫৭ হাজার ৭০৭টি শেয়ার ৪ হাজার ৮৫৯ বার হাতবদল হয়। যার বাজার দর ৪৪ কোটি ৬৬ লাখ ৬ হাজার টাকা।

অন্যদিকে, সিএসইতে কোম্পানির শেয়ার দর ৩২.২০ টাকা থেকে ৩৫.৩০ টাকায় উঠানামা করে সর্বশেষ ৩৫.৩০ টাকায় লেনদেন হয়। আর সারাদিনে কোম্পানির মোট ১৪ লাখ ৮৪ হাজার ৫০৪টি শেয়ার ১ হাজার ৪৬ বার হাতবদল হয়। যার বাজার দর ৩৬৬ কোটি ৭৮ লাখ ৭০ হাজার টাকা।

ডিএসইতে গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে অগ্নী সিস্টেমের ৯.৮৫ শতাংশ, বাংলাদেশ শিপিং করপোরেশনের ৮.৭৩ শতাংশ, জেমিনি সী ফুডের ৬.৯২ শতাংশ, এনভয় টেক্সটাইলের ৬.৮৮ শতাংশ, গোল্ডেন সনের ৬.৭২ শতাংশ, জিপিএইচ ইস্পাতের ৬.৭২ শতাংশ, তুংহাই নিটিংয়ের ৬.৪৫ শতাংশ, ইনটেক অনলাইনের ৬.০৪ শতাংশ এবং ইউনিয়ন ক্যাপিটালের ৫.৫০ শতাংশ শেয়ার দর বেড়েছে।

অন্যদিকে, সিএসইতে লেনদেন হওয়া অন্যান্য কোম্পানির মধ্যে অগ্নী সিস্টেমের ৯.৯০ শতাংশ, ইনফরমেশন সার্ভিস নেটওর্য়াকের ৯.৮৪ শতাংশ, সোনরগাঁও টেক্সটাইলের ৯.৮২ শতাংশ, বাংলাদেশ শিপিং করপোরেশনের ৮.৫৪ শতাংশ, ওয়াটা কেমিক্যালের ৮.৪৭ শতাংশ, এনভয় টেক্সটাইলের ৭.৪৩ শতাংশ, জিপিএইচ ইস্পাতের ৭.২৮ শতাংশ, গোল্ডেন সনের ৬.৭২ শতাংশ এবং বিডি ফাইন্যান্সের ৬.৪৫ শতাংশ শেয়ার দর বেড়েছে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top