সবার থেকে আলাদা আলিয়া ভাট

alia vatশেয়ারবাজার ডেস্ক: তারকারা সচারচর নিজেদের প্রচারের জন্য কিছু না কিছু করে থাকেন। বলিউডেও অধিকাংশ তারকা নিজেদের প্রচারের জন্য সামাজিক মাধ্যমে পেজ খুলেছেন কিংবা ওয়েবসাইট চালু করেছেন। আবার কেউ কেউ নিজের অ্যাপ চালু করেছেন।

কিন্তু আলিয়া ভাট সবার চাইতে আলাদা কিছু করতে ভালোবাসেন। তাই তিনি ভক্তদের কাছে নিজের গেম ‘আলিয়া ভাট : স্টার লাইফ’ রিলিজ করেছেন।

এর আগে হলিউড তারকা কিম কার্দেশিয়ানের গেম রিলিজ পেয়েছিল ২০১৪ সালে। কিমের অনুকরণে এই গেম রিলিজ করা হয়েছে কিনা জানতে চাওয়া হলে আলিয়া বলেন, ‘কিমের সাথে আমি কোনো প্রতিযোগিতা করছি না। ব্রিটনি স্পিয়ার্স এবং ডেমি লোভাটোর মতো তারকাদের ও একই ধরনের গেম আছে। তবে ভক্তদের কাছাকাছি থাকার জন্য ভারতের বাজারে এই প্রথম এই ধরনের গেম রিলিজ করেছি। ’ তিনি জানান, সারাদিনের ব্যস্ততা শেষে তিনিও স্মার্টফোনে গেম খেলে নিজেকে প্রশান্ত করেন।

আলিয়ার পরবর্তী ছবি আয়ান মুখার্জির ‘ড্রাগন’ ছবির শুটিং শুরু হবে আগস্ট থেকে। এই সায়েন্স ফিকশন ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করবেন রণবীর কাপুর। এই প্রথম একসঙ্গে কাজ করবেন আলিয়া-রণবীর। আপাতত তিন মাসের ছুটি কাটাচ্ছেন আলিয়া ভাট। তবে তিনি এই সময়টাকে কাজে লাগানোর জন্য নাচ, গান এবং রান্না শিখবেন। এছাড়াও নিজের নতুন বিড়াল এডওয়ার্ডকেও সময় দেবেন বলে জানিয়েছেন এই তারকা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

Top