আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার |

kidarkar

৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

board-meetingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি। সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত প্রথম ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সমতা লেদারের বোর্ড সভা ৩০ এপ্রিল, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইনফরমেশন সার্ভিসের বোর্ড সভা ১৪ মে, বিকেল ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

জেনারেশন নেক্সট ফ্যাশনের বোর্ড সভা ৩০ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বোর্ড সভা ৬ মে, দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফিনিক্স ফাইন্যান্সের বোর্ড সভা ৪ মে, বিকেল ৩টা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

জিকিউ বলপেনের বোর্ড সভা ৩০ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা ৪ মে, বিকেল সোয়া ৪টা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মেঘনা সিমেন্টের বোর্ড সভা ৩০ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.