ওটিসির ১২ কোম্পানির তৃতীয় প্রান্তিক প্রকাশ

OTC Market_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: তৃতীয় প্রান্তিক (জুলাই ১৬-মার্চ ১৭) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ওভার দ্য কাউন্টারে (ওটিসি) লেনদেন করা ১২ কোম্পানি। এগুলো হলো: আরবি টেক্সটাইল, আলিফ ইন্ডাস্ট্রিজ, আল-আমিন ক্যামিকেল, সোনালী পেপার, এপেক্স ওয়েভিং, মুন্নু ফেব্রিক্স, হিমাদ্রি লিমিটেড, লেস্কো, বাংলাদেশ হোটেল, নিলয় সিমেন্ট, ফিনিক্স লেদার এবং পেপার প্রসেসিং লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আরবি টেক্সটাইল:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) আবির টেক্সটাইলের কর পরিশোধের পর লোকসান হয়েছে ২ কোটি ৫২ লাখ ৮০ হাজার  টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫.৮৩ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর লোকসান ছিল ৪ কোটি ১২ লাখ ৮০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান ছিল ৯.৫১ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৯৬ টাকা। যা আগের বছরে একই সময়ে লোকসান ছিল ১.৭৭ টাকা।

আলিফ ইন্ডাস্ট্রিজ:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) আলিফ ইন্ডাস্ট্রিজের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৫ কোটি ৯৭ লাখ টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯৮ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর মুনাফা ছিল ৫ কোটি ১৬ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় ছিল ১.৭২ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৭ টাকা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ০.৬৫ টাকা।

আল-আমিন ক্যামিকেল:

তৃতীয় প্রান্তিকের গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) আল-আমিন ক্যামিকেলের কর পরিশোধের পর লোকসান হয়েছে ১৬ লাখ টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩২ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর লোকসান ছিল ১৬ লাখ ৬০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান ছিল ০.৩৩ টাকা।

সোনালী পেপার:

গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) সোনালী পেপারের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২ কোটি ২৪ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৮ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর মুনাফা ছিল ১ কোটি ৮৩ লাখ ৭০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় ছিল ১.৩৪ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৪ টাকা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ০.৪৪ টাকা।

এপেক্স ওয়েভিং:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) এপেক্স ওয়েভিংয়ের কর পরিশোধের পর লোকসান হয়েছে ৮ কোটি ৫৩ লাখ ৬০ হাজার  টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ২.২০ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর লোকসান ছিল ২ কোটি ৫৮ লাখ ৮০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান ছিল ০.৬৭ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৯৫ টাকা। যা আগের বছরে একই সময়ে লোকসান ছিল ০.৪৫ টাকা।

মুন্নু ফেব্রিক্স:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) মুন্নু ফেব্রিক্সের কর পরিশোধের পর লোকসান হয়েছে ৫ কোটি ২০ লাখ টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪৫ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির কর পরিশোধের পর লোকসান হয়েছে ১ কোটি ২৯ লাখ ১০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১১ টাকা।

হিমার্দ্রি লিমিটেড:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) হিমার্দ্রি লিমিটেডের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২ কোটি ৩১ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছে ৩০.৮৯ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির কর পরিশোধের পর লোকসান হয়েছে ৩ কোটি ৭ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪০.৯৬ টাকা।

লেস্কো লিমিটেড:

তৃতীয় প্রান্তিকের গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) লেস্কোর কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২৩ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছে ০.৬২ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর লোকসান ছিল ১ কোটি ৫৬ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান ছিল ৪.১২ টাকা।

বাংলাদেশ হোটেল লিমিটেড:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) বাংলাদেশ হোটেল লিমিটেডের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১ কোটি ৯ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩.২২ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬.১২ টাকা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৪.৭৬ টাকা।

নিলয় সিমেন্ট:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) নিলয় সিমেন্টের কর পরিশোধের পর লোকসান হয়েছে ১ কোটি ১ লাখ ৩০ হাজার  টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ২.১১ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর লোকসান ছিল ১ কোটি ৫ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান ছিল ২.১৯ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৬০ টাকা। যা আগের বছরে একই সময়ে লোকসান ছিল ০.৬৯ টাকা।

ফিনিক্স লেদার:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) ফিনিক্স লেদারের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৪ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬.৫৩ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর মুনাফা ছিল ৫ লাখ ৬০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় ছিল ১.০৪ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৩ টাকা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ০.১৪ টাকা।

পেপার প্রসেসিং:

তৃতীয় প্রান্তিকে (জুলাই ১৬-মার্চ ১৭) পেপার প্রসেসিংয়ের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১ কোটি ৩৪ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.০১ টাকা। যা আগের বছরে একই সময়ে কর পরিশোধের পর মুনাফা ছিল ১ কোটি ৬১ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় ছিল ৪.৮০ টাকা।

এছাড়া গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬১ টাকা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ১.৪৯ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

Top