আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ জুন ২০১৭, বুধবার |

kidarkar

আদনান সামি এবার সিনেমার নায়ক

Adnan Samiশেয়ারবাজার ডেস্ক: মাথায় হলুদ পাগড়ি, গোলাপী আভা লেগে থাকা গালে সুসজ্জিত দাড়ি। সম্প্রতি টুইটারে ছড়িয়ে পড়েছে ছবিটি। কে ইনি? যাঁরা চিনতে পারছেন তাঁরা ইঙ্গিত দিয়ে রাখছেন। বলছেন, ইনি একজন বলিউড প্লেব্যাক গায়ক। এর আগে নিজের গানে অভিনয় করছেন। বেশ মোটা ছিলেন। তবে এখন ছিমছাম চেহারা। ছবিটি গায়ক আদনান সামির। আফগান ইন সার্চ অফ এ হোম ছবিতে অভিনয় করবেন আদনান। সেই লুক সামনে এসেছে। যা সোশাল সাইটে এখন ভাইরাল।

রাধিকা রাও ও বিনয় সাপরুর আফগান ইন সার্চ অফ এ হোম ছবিতে আদনানকে দেখা যাবে একজন মিউজিশিয়ানের চরিত্রে। জন্মসূত্রে আফগানিস্তানের বাসিন্দাকে পরিস্থিতির চাপে পড়ে দেশ ছাড়তে হয়। তিনি খুঁজতে শুরু করেন একটি দেশ-বাসস্থান-ঠিকানা। কিন্তু, বাস্তবে কী হয় সেসব মিউজিশিয়ানদের, যাঁরা পিয়ানো বাজাতে ভালোবাসেন, গিটার বাজান, গান-সুর-বাদ্যযন্ত্র নিয়ে বেঁচে থাকতে চান, কিন্তু, পরিস্থিতির চাপে পড়ে দেশ ছাড়তে হয়!

ছবিটি নিয়ে উচ্ছ্বসিত আদনান। কারণ হিসেবে জানিয়েছেন, ছবি ও চরিত্রের সঙ্গে নিজের জীবনের মিল পেয়েছেন তিনি। আবার ভারতীর অভিনেতা হিসেবে এটিই প্রথম ছবি তাঁর। সবকিছু ঠিক থাকলে অগাস্ট থেকে শুরু হবে ছবির শুটিং। মুক্তি পাবে ২০১৮ সালে। প্রসঙ্গত ২০১৬ সালের পয়লা জানুয়ারি ভারতের নাগরিকত্ব দেওয়া হয় আদনানকে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.