লিমিট ছাড়াই লেনদেন করছে আইসিবির আট ফান্ড

circuit breaker_SharebazarNews_সার্কিট ব্রেকারশেয়ারবাজার ডেস্ক: আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড পরিচালিত ৮ মিউচ্যুয়াল ফান্ডে ইউনিট লেনদেনে আজ কোনো সার্কিট ব্রেকার দেয়া হয়নি। ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা দেয়ার কারণে নিয়মানুযায়ী এসব ফান্ডের ইউনিট লেনদেনে আজ কোনো লিমিট দেয়া হয়নি। ফান্ডগুলো হলো: আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়ীজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান:স্কীম ওয়ান, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড,  আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড এবং আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লি: ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ১.১০ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১৫.৪২ টাকা।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড ৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৬৭ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১৩.৭৪ টাকা।

আইসিবি এমপ্লয়ীজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান:স্কীম ওয়ান ৬.৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৭৬ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১২.৩২ টাকা।

প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৭৯ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১২.০৭ টাকা।

ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৬২ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৯৮ টাকা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৬৪ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৮৭ টাকা।

আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ৯ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৯০ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৭৭ টাকা।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লি: ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৭.৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৮৪ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৫০ টাকা।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top