রহস্যময় সময় প্রকাশ করা হলো “পদ্মাবতী”র ট্রেলার

padmaশেয়ারবাজার ডেস্ক: এই বছরের অন্যতম বিতর্কিত ও আলোচিত সিনেমা সঞ্জয় লীলা বানসালির ছবি “পদ্নাবতী”। তাই ট্রেলার মুক্তি নিয়ে আগ্রহ ছিল অনেক ভোক্তাদের মধ্যে। কথামত সোমবার ১৩.০৩ মিনিটেই অর্থাৎ ১:০৩ মিনেট মুক্তি পেয়েছে ‘‍পদ্মাবতী’‍র ট্রেলার। তবে হঠাৎ ১৩.০৩ মিনিট কেন? এই প্রশ্নটা অনেকের মনেই নিশ্চয় এসেছে। আর এই রহস্যটা লুকিয়ে রয়েছে ১৩.০৩ আর ১৩০৩-এর মধ্যে।

ইতিহাস বলছে, ১৩০৩ সালে ২৮ শে জানুয়ারি দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজি রাজা মহারাওল রতন সিং-এর চিতোরের দুর্গ দখলের উদ্দেশ্যে রওনা দেন। ‌যদিও প্রথমে গিয়েই চিতোর দখল করা সম্ভব হয়নি।  টানা ৮ মাস প্রতিরোধের পর শেষপ‌র্যন্ত চিতোরের দুর্গ দখল করেই ফেলেন দিল্লির সুলতান খিলজি।

উদ্দেশ্য ছিল, রানি পদ্মিনীকে ‌যেভাবেই হোক লাভ করা ও ভোগ করা। তবে সেটা সম্ভব হয়নি। জহর ব্রত পালনের মাধ্যমে দুর্গের সমস্ত মহিলাদের নিয়ে আত্মাহুতি দেন রানি পদ্মিনী। সালটা ছিল সেই ১৩০৩।  সেই ১৩০৩ ধরেই ১৩.০৩ মিনিটে পদ্মাবতীর ট্রেলার মুক্তির কথা ঘোষণা করেন টিম পদ্মাবতী। নির্ধারিত সময়ে মুক্তিও পেয়েছে সেই ট্রেলার।

ট্রেলার প্রকাশ হওয়ার সময়  থেকে এ পর্যন্ত ভিউয়ার ছাড়িয়ে গেছে ১ কোটি ৪২ লাখ ৬৭ হাজার। ‘পদ্মাবতী’ ছবিটি পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বনসালি। ‘পদ্মাবতী’ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকন। ‘পদ্মাবতী’র স্বামী রানা রাওয়াল রতন সিং এর ভূমিকায় আছেন শহীদ কাপুর এবং সুলতান আলাউদ্দিন খিলজির ভূমিকায় দেখা যাবে রণবীর সিং কে। ছবিটি ১লা ডিসেম্বর মুক্তি পাবে।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

Top