সিএসই’র দুই শেয়ারহোল্ডার পরিচালক নির্বাচিত

cseশেয়ারবাজার রিপোর্ট: চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) বিনা প্রতিদ্বন্দ্বীতায় ২ পরিচালক নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী দুই পরিচালক নাম প্রত্যাহার করে নেওয়ায় মির্জ্জা সালমান ইস্পাহানি ও শাহজাদা মাহমুদ চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পরিচালক নির্বাচিত হয়েছেন।

সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এবারের নির্বাচনে অংশগ্রহণের জন্য মির্জ্জা সালমান ইস্পাহানি, শাহজাদা মাহমুদ চৌধুরী, মো. সামসুল ইসলাম ও মো. ছায়েদুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তবে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১৯ অক্টোবর মো. সামসুল ইসলাম ও মো. ছায়েদুর রহমান নিজেদেরকে সরিয়ে নেন। যাতে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় মির্জ্জা সালমান ইস্পাহানি ও শাহজাদা মাহমুদ চৌধুরী ভোট ছাড়াই নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে বর্তমান পরিচালক মির্জ্জা সালমান ইস্পাহানি ও মো. সামসুল ইসলামের স্থানে প্রতিদ্বন্দ্বীতা হওয়ার জন্য নির্ধারিত ছিল।

উল্লেখ্য আগামি ২৫ অক্টোবর ২জন শেয়ারহোল্ডার পরিচালক পদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য পূর্বনির্ধারিত ছিল। ওইদিন চট্টগ্রামে সিএসই ভবনে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটগ্রহন চলবে বলে জানানো হয়েছিল। তবে এখন আর তার প্রয়োজন নেই।

সিএসই নির্বাচনে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এক্ষেত্রে একেএম মোহসানউদ্দিন আহমেদ চৌধরীকে চেয়ারম্যান করা হয়। বাকি ২ সদস্য ছিলেন-মো. আক্তার হোসাইন ও সায়েদুল মোস্তফা চৌধুরী।

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top