৫ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

Divident_sb news_ডিভিডেন্ডশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির পরিচালনা পর্ষদ আজ অনুষ্ঠিত তাদের অনুষ্ঠিত বোর্ড সভায় বিভিন্ন শতাংশে ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। নিম্নে কোম্পানিগুলোর ডিভিডেন্ড সংক্রান্ত তথ্য তুলে ধরা হলো:

ফাইন ফুডস লিমিটেড: কোম্পানিটি ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৪ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১১.০৪ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৬ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৩ ডিসেম্বর দুপুর ১২টায় কিশোরগঞ্জে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

সালভো কেমিক্যাল: কোম্পানিটি ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৯ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১১.৯১ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৩ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ৬ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় কোম্পানির এশিয়া হোটেল এন্ড রিসোর্ট, তোপখানা রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

অগ্নি সিস্টেম লিমিটেড: কোম্পানিটি ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্য ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০২ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫.০৭ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৪ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৮ ডিসেম্বর সকাল ১০টায় স্পেক্টা কনভেনশন সেন্টার, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: কোম্পানিটি ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ৩৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্য ১৫ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১.০৭ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৮৪.০১ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৯.৩৫ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৪ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, চিটাগাংয়ে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটি ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮১ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৩ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২২ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২১ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় কোম্পানির নিজস্ব ভবনে, মালিবাগ চৌধুরী পাড়া, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top