ব্যবসা বাড়াতে সংঘস্মারক পরিবর্তন করবে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

olympic industriesশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লি: ব্যবসায় বড় আকারের বৈচিত্র্য আনবে। এর সংঘবিধি স্বারক পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটির পরিচালন পর্ষদ।

কোম্পানি আইন এবং সিকিউরিটিজ আইন অনুযায়ী এর জন্য শেয়ারহোল্ডারের অনুমতি নিতে হবে। তাই আগামী ১৪ ডিসেম্বর সকাল ১০টায় কোম্পানির ব্যাটারি ফ্যাক্টরি প্রঙ্গন, কাঁচপুর, নারায়ণগঞ্জে বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ডডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৩ নভেম্বর।

শেয়ারহোল্ডার এবং উচ্চ আদালতের অনুমতি পাওয়ার ৯০দিনের মধ্যে সংঘস্মারক পরিবর্তনের সিদ্ধান্ত কার্যকর করা হবে।

কোম্পানি সূত্রে জানা যায়, সংঘস্মারকে প্রায় সবরকম বেকারি পণ্য তৈরির সুযোগ রাখা হয়েছে। পাশাপাশি বিভিন্ন ধরণের চকলেট; ফুড-সাপ্লিমেন্ট; নুডলস; ফাস্ট ফুড; পোল্ট্রি ও দুগ্ধজাত পণ্য; সফট ড্রিংক; পানি; জুস; হিমায়িত খাদ্য; শুকনো খাদ্য; প্রক্রিয়াজাত ফল সবজি; হিমায়িত ও শুকনো মাছ মাংস; প্রিন্টিং ও প্যাকেজিং পণ্য; কাগজ; পাটের তৈরি বিভিন্ন পণ্য; গার্মেন্টস; এক্সেসরিজ; ওষুধ; প্লাস্টিক মেলামাইন; সিরামিকস প্রভৃতি পণ্য তৈরির সুযোগ রাখা হয়েছে।

কোম্পানিটি আরো জানায়, এসব পণ্য উৎপাদন ও বিপননের জন্য প্রয়োজনীয় অর্থ সংগ্রহ; নিজস্ব অর্থায়নে বা জয়েন্ট ভেঞ্চারে ফ্যাক্টরি নির্মাণ এবং দেশে কিংবা দেশের বাহিরে বিনিয়োগের সুযোগ রাখা হয়েছে।

এছাড়া পর্ষদ সভায় অংশগ্রহণকারী পরিচালকের ফি ১০ হাজার টাকা করা হবে।

 

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top