মডার্ণ ডাইংয়ে যুক্ত হচ্ছেন আরো একজন পরিচালক

modern-dyeingশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি মডার্ণ ডাইং অ্যান্ড প্রিন্টিং লিমিটেড ৩৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে শেয়ারহোল্ডারের উপস্থিতিতে এ কোম্পানির এজিএম সম্পন্ন হয়। সভায় শেয়ারহোল্ডারগণ উৎপাদন চালু, নিজস্ব অফিস ভবন নিমার্ণ, রাইট ছাড়ার বিষয়ে প্রশ্ন করলেও কোম্পানির পরিচালকগণ এ বিষয়ে কোন কথা বলেন নি।

সভায় সাধারণ শেয়ারহোল্ডারদের পাশাপাশি কোম্পানিটির চেয়ারপারসন পারভেজ আক্তার খানম, পরিচালক আব্দুল্লাহ জামিল মতিন ও দেওয়ান নুরুল জামানসহ ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মতিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কোম্পানির পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির চেয়ারপারসন পারভেজ আক্তার খানম। আর সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালক আব্দুল্লাহ জামিল মতিন।

এদিকে আজকে কোম্পানির বিশেষ সাধারণ সভা (ইজিএম) করার কথা ছিল। কিন্তু পরে তা স্থগিত করা হয়। এ বিষয়ে কোম্পানির পরিচালক আব্দুল্লাহ জামিল মতিন বলেন, বর্তমানে আমাদের পরিচালনা পর্ষদে ৫ জন রয়েছে। আর এটা বৃদ্ধি করার জন্য বাংলাদেশ সিকিউরিটজ অ্যান্ড এক্সচেঞ্জে কমিশন (বিএসই) বাধ্য করেছেন। তাই আমরা পরিচালনা পর্ষদে আরো একজন নিবো।

সভায় ৩০ জুন ২০১৭ সালের নিরীক্ষিত আর্থিক বিবরনী, পরিচালকবৃন্দের প্রতিবেদন এবং নিরীক্ষকবৃন্দের প্রতিবেদন শেয়ার হোল্ডারদের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। পাশাপাশি সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ঘোষিত ৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিতে অনুমোদিত হয়।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top