১৮ মাসের ক্যাশ ডিভিডেন্ড পাঠিয়েছে সামিট এলায়েন্স পোর্ট

summit alaiance port copyশেয়ারবাজার ডেস্ক: বিনিয়োগকারীদের ব্যাংক হিসাবে সমাপ্ত হিসাব বছরের ক্যাশ ডিভিডেন্ড পাঠিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সেবা ও আবাসন খাতের সামিট এলায়েন্স পোর্ট লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ১ জানুয়ারি, ২০১৬ থেকে ৩০ জুুন, ২০১৭ পর্যন্ত অর্থাৎ ১৮ মাসের ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএন ও অনলাইনের মাধ্যমে শেয়ারহোল্ডারদের ব্যাংক হিসাবে পাঠিয়েছে। আর যেসব বিনিয়োগকারীরা লভ্যাংশ পায়নি তাদের কুরিয়ারের মাধ্যমে পাঠানো হবে বলে জানিয়েছে কোম্পানিটি।

উল্লেখ্য, কোম্পানিটি জানুয়ারি,২০১৬ থেকে ৩০, ২০১৭ পর্যন্ত অর্থাৎ ১৮ মাসের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ১৮ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১১ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৫.০৪ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৭১ টাকা। ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের অনুমোদনের জন্য কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ অক্টোবর সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড  ডেট ২৭ সেপ্টেম্বর নির্ধারণ  করা হয়েছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top