আজ: শুক্রবার, ১৪ মে ২০২১ইং, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ ফেব্রুয়ারী ২০১৮, বৃহস্পতিবার |


বার্জার পেইন্টস্ এবং ফস্রক ইন্টারন্যাশনাল-এর মধ্যে জয়েন্ট ভেঞ্চার চুক্তি সম্পাদিত

শেয়ারবাজার ডেস্ক: ৩১ জানুয়ারি ২০১৮ তারিখে বাংলাদেশের পেইন্ট ইন্ডাস্ট্রির সর্ববৃহৎ প্রতিষ্ঠান ‘বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড’ এবং বিশ্বের অন্যতম বৃহৎ কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানি ‘ফস্রক ইন্টারন্যাশনাল লিমিটেড’-এর যৌথ উদ্যোগে ‘বার্জার ফস্রক লিমিটেড’ নামে একটি জয়েন্ট ভেঞ্চার কোম্পানি গঠনের চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ‘বার্জার ফস্রক লিমিটেড’ বাংলাদেশে কনস্ট্রাকশন কেমিক্যাল উৎপাদন এবং বিপণন করবে।

বার্জার পেইন্টস্-এর ম্যানেজিং ডিরেক্টর, রূপালী চৌধুরী এবং ফস্রক ইন্টারন্যাশনাল লিমিটেডের গ্রুপ সিইও এবং ডিরেক্টর, ইয়ান ওয়াট তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন।

বার্জার পেইন্টস্ এবং ফস্রক ইন্টারন্যাশনাল-এর মধ্যকার এই জয়েন্ট ভেঞ্চার চুক্তি সম্পাদন উপলক্ষে ৩১ জানুয়ারি ২০১৮ তারিখে ঢাকার লা-মেরিডিয়ান হোটেলে একটি আনন্দঘন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্প মন্ত্রীÑ জনাব আমির হোসেন আমু, এম.পি। তিনি বাংলাদেশে বিদেশী বিনিয়োগ আনার জন্য এই জয়েন্ট ভেঞ্চার চুক্তির সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং আশাবাদ ব্যক্ত করেন যে, এই উদ্যোগ বাংলাদেশে আরও নতুন বিদেশী বিনিয়োগ উৎসাহিত করবে। বিশেষ অতিথি ছিলেন মাননীয় ব্রিটিশ হাই কমিশনার অ্যালিসন ব্লেইক। জেএমএইচ গ্রুপ চেয়ারম্যান ডঃ জেমস্ মোইর হেই, বার্জার পেইন্টস্-এর চেয়ারম্যান জেরাল্ড কে. অ্যাডামস, ফস্রক ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ফিত্রিয়ানি হ্যাসাফ হেই সহ বার্জার পেইন্টস্ এবং ফস্রক ইন্টারন্যাশনাল-এর বোর্ড মেম্বারগণ ও অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘বার্জার ফস্রক লিমিটেড’ বাংলাদেশের বাজারে সম্পূর্ণ কংক্রিট লাইফ সাইকেল ম্যানেজ করবেঃ

# সিমেন্ট এবং কংক্রিট তৈরির সময় একে দৃঢ় ও ঘাতসহ করার জন্য সিমেন্ট গ্রাইন্ডিং ও অ্যাডমিক্সচার সহায়ক কেমিক্যাল সরবরাহ
# প্রজেক্ট সাইটে কংক্রিট ব্যবহারের সময় গ্রাউট, ওয়াটারপ্রুফিং ম্যাটেরিয়াল, কোটিং, সিল্যান্ট, ফ্লোরিং প্রডাক্ট সরবরাহের মাধ্যমে কন্ট্রাক্টরদের সহযোগিতা।

# পুরানো কংক্রিট মেরামত এবং মজবুত করার বহুবিধ কেমিক্যাল সরবরাহের মাধ্যমে বিভিন্ন সমস্যার সমাধান।

‘বার্জার ফস্রক লিমিটেড’ তাদের সুবিশাল পণ্যসম্ভার এবং আধুনিক প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে নির্মাণ শিল্পের সকল শাখায়, বিশেষ করে ভবন নির্মাণ, শিল্প-কারখানা, পাওয়ার প্লান্টসহ সব ধরনের অবকাঠমো খাতে সমাধান প্রদান করবে।

নতুন কোম্পানিটি বার্জার এবং ফস্রকের বিশ্বব্যাপী অভিজ্ঞতা, অত্যাধুনিক গবেষণাগার ও বিজ্ঞানীদের গবেষণালব্ধ জ্ঞানের সকল সুবিধা পাবে।

 

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.