আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ ফেব্রুয়ারী ২০১৮, মঙ্গলবার |

kidarkar

প্রিয়জনকে জন্মদিনে চমকে দিবেন যেভাবে

শেয়ারবাজার ডেস্ক: জন্মদিন সবার জন্যইে একটি আনন্দঘন স্মরনীয় দিন । আর এমন দিনে আপনি যদি প্রিয় মানুষটির জন্য ভিন্ন মজার কিছু করেন, তাহলে সেই আনন্দ তার স্মৃতিতে রয়ে যাবে বহুদিন। যেমন ভিডিও তৈরি করে তাকে শুভেচ্ছা জানাতে পারেন অথবা তাকে না জানিয়ে জন্মদিনের পার্টির আয়োজন করতে পারেন বা তার পুরনো দিনের বিরল ছবি উপহার দিয়ে জন্মদিনে প্রিয়জনকে চমকে দিতে পারেন।

 

১. ভিডিও তৈরি করুন তাঁকে শুভেচ্ছা জানাতে

আপনার প্রেমিকের বন্ধুদের সঙ্গে নিয়ে তৈরি করে ফেলুন একটি জন্মদিনের শুভেচ্ছা বার্তা ভিডিও। তারপর তাকে সকালে ঘুম ভাঙার পর চমকে দিন। দেখবেন আপনার এই কষ্ট করে সময় নিয়ে তার জন্য তৈরি করা ভিডিও দেখে সে অবাক হয়ে যাবে।

২. পচা সেলফিগুলো প্রিণ্ট করে তাকে চমকে দিন

আপনি যখনই ছবি তুলতে যান সবসময় যে পারফেক্ট ছবি আসে ব্যাপারটা কিন্তু তা নয়। আপনাদের সেই এলোমেলো বা পচা ছবিগুলো প্রিন্ট করে তার পেছনে সুন্দর বা মজার মজার ক্যাপশন দিয়ে তাকে চমকে দিন।

৩. রোমান্টিকভাবে সাজান তার কেক কাটার জায়গা

আপনি আপনার প্রেমিক বা প্রেমিকার জন্মদিনে তাকে নিয়ে বিশেষ কোনো জায়গায় কেক কাটার আয়জন করলে, সেই জায়োগাটি সুন্দর করে সাজাতে পারেন। এ ক্ষেত্রে আপনি মোম, কার্ড, ফুল ইত্যাদির ব্যবস্থা করতে পারেন।

৪. না জানিয়ে জন্মদিনের পার্টির আয়োজন

আপনি আপনার প্রিয় মানুষটিকে না জানিয়ে আপনাদের কাছের মানুষদের নিয়ে তার জন্মদিনের আয়োজন করতে পারেন। আপনার প্রেমিক ভালোবাসার মানুষগুলোকে একসঙ্গে পেয়ে খুব আনন্দিত হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.