আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ এপ্রিল ২০১৮, শনিবার |

kidarkar

খালেদাকে নেওয়া হচ্ছে হাসপাতালে

শেয়ারবাজার ডেস্ক: কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নেওয়া হতে পারে।

শনিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১১টার মধ্যে পরীক্ষার জন্য খালেদা জিয়াকে হাসপাতালে আনা হতে পারে এবং তার জন্য হাসপাতালের ভিআইপি কেবিন ব্লকের ৫১২ নম্বর কেবিন প্রস্তুত রাখা হয়েছে বলেও হাসপাতাল সূত্রে জানা যায়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান সাংবাদিকদের জানান, এখনও বিষয়টি নিশ্চিত নয়, কারাগার থেকে আমাদেরকে এখনও কিছু জানানো হয়নি।

আজ সকালে বিএসএমএমইউ এর রেডিওলজি এন্ড ইমেইজিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. এনায়েত করিমের দপ্তরে খালেদা জিয়ার চিকিৎসা ও কেবিনের বিষয়টি নিয়ে আলোচনা করেন ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া ও প্রোভিসি অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ।

সূত্রে জানা গেছে, এক্সরে ও আল্টাস্নো করানোর জন্য রেডিওলজি এন্ড ইমেইজিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. এনায়েত করিমের নেতৃত্বে একটি টিম বেগম জিয়ার এক্সরে, সিটি স্ক্যান ও এমআরআই করতে পারেন।

জানা গেছে, ভোর থেকেই রাজধানীর নাজিমুদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগার ও আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। তবে সকল ধরনের যান চলাচল শিথিল করা হলেও জনসাধারণের চলাচল এখন পর্যন্ত স্বাভাবিক আছে। এছাড়া সকাল থেকেই বিএসএমএমইউ’তে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এদিকে বিএনপি বলেছে, খালেদা জিয়াকে প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন না। তার ব্যক্তিগত চিকিৎসকেরা অনুমতি পাননি। এতে পরিষ্কার হয়ে গেছে, সরকার বিএনপির চেয়ারপারসনকে সঠিক চিকিৎসা করতে দিতে চায় না। শুক্রবার খালেদা জিয়ার সাথে দেখা করে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.