বিনা পারিশ্রমিকে অভিনয় করছেন যে বলিউড অভিনেতারা!

শেয়ারবাজার ডেস্ক: প্রিয় তারকারা প্রতি ছবির জন্য যে বিপুল পরিমাণ পারিশ্রমিক পান তা শুনে আমাদের চোখ কপালে উঠে যায়। কিন্তু এমন অনেকবার হয়েছে বলিউডের প্রথম সারির অভিনেতারা সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে কাজ করেছেন। আজকে রইলো তেমনি কয়েকজন তারকার খবর-

১) শাহরুখ খান- ‘ভূতনাথ‘ এবং ‘ভূথনাথ রিটার্ন’ ছবিতে বাঙ্কুর বাবার চরিত্রে দেখা গিয়েছিল কিং খানকে। এর জন্য এক পয়সাও পারিশ্রমিক নেন নি শাহরুখ খান।

২) রানি মুখার্জি- বেশ কয়েকটা ছবিতে রানিকে ক্যামিও করতে দেখা গিয়েছে। তেমনি একটা ছবি হল ‘কভি খুশি কভি গম‘। রানির প্রিয় বন্ধু করণ জোহর পরিচালনা করেন এই ছবি। আর এই কারণেই সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে অভিনয় করতে রাজি হন রানি মুখার্জি।

৩) সালমান খান- বলিউডের ভাইজান তার বন্ধুদের ছবিতে ক্যামিও করতে কোনদিনই মানা করেন না। উনি বেশ কয়েকটা ছবিতে বিনা পারিশ্রমিকে কাজ করেছেন যেমন ‘সন অফ সর্দার‘‚ ‘তিস মার খান‘ এবং ‘ফাগলি‘।

৪) শাহিদ কপূর- ‘হায়দর‘ ছবির জন্য বিশাল ভরদ্বাজ শাহিদকে মুখ্য চরিত্রের জন্য নির্বাচন করেন। এই ছবির চিত্রনাট্য শাহীদের এতটাই মনে ধরে যে উনি বিনা পারিশ্রমিকে এই ছবিতে অভিনয় করতে রাজি হন।

৫) সোনাক্ষী সিনহা- অক্ষয় কুমারের সঙ্গে বেশ কয়েকটা ছবিতে সোনাক্ষীকে দেখা গিয়েছে। সোনাক্ষী আর অক্ষয়ের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। আর এই কারণেই ‘বস‘ ছবির জন্য সোনাক্ষী একটা আইটেম গান একেবারে বিনা পারিশ্রমিকে করে দেন।

৬) দীপিকা পাড়ুকোন- বলিউডের হাইয়েস্ট পেইড অ্যাকেট্রেস দীপিকা। দীপিকা বলিউডে যাত্রা শুরু করেন শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম‘ ছবি দিয়ে। এই ছবির জন্য পারিশ্রমিক নেন নি উনি। প্রথম ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করার সুযোগকেই নিজের পারিশ্রমিক বলে মেনে নেন দীপিকা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top