ঈদ যাত্রায় জনপ্রিয়তা বাড়ছে আকাশ পথে

শেয়ারবাজার ডেস্ক: সাধারণের চেয়ে কিছুটা ব্যয়বহুল হলেও পরিবহনের দুর্ভোগের কথা চিন্তা করে ঈদ যাত্রায় আকাশ পথে স্বাচ্ছন্দ্য বোধ করছেন মানুষ।

প্রতিবছর ঈদ যাত্রায় ভোগান্তি কমাতে সরকার বিশেষ উদ্যোগে ট্রেন বা বাসের সংখ্যা বৃদ্ধি করলেও এ বছর যাত্রীদের ভোগান্তি কমাতে বাড়ানো হয়েছে আকাশ পথের এয়ারলাইন্সও।

জানা গেছে, ঈদ উপলক্ষে এ বছর ইউ এস বাংলা এয়ারলাইন্স তার সর্বনিম্ন ১৮৯৯ টাকা ভাড়া নির্ধারণ করেছে।

হরযত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের একজন দায়িত্বর কর্মকর্তা জানান, প্রতিদিনই বাংলাদেশ এয়ারলাইন্সের বিমান নিয়মিত যাওয়া-আসা করছে। শুধু এর মধ্যে আগামী ১২ জুন ঈদ উপলক্ষে এয়ার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট বাড়ানো হয়েছে।

তিনি বলেন, আগের তুলনায় এ বছর ঈদের আগে বিমানে যাত্রীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ বিমান ছাড়াও ইউএস বাংলা ও নভো এয়ারলাইন্স একটি করে দুটি ফ্লাইট রয়েছে। ঈদে যাত্রীদের ভোগান্তি কমাতে তারাও ফ্লাইট বাড়িয়েছে।

ইউএস বাংলা এয়ারলাইন্সের ডিএম ট্যুর অ্যান্ড ট্রাভেল্সের এক কর্মকর্তা জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউ এস বাংলার ভাড়া কমানো হয়েছে। যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণের জন্য সর্বনিম্ন ১ হাজার ৮৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

তিনি বলেন, সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ছয়টি, যশোরে দুইটি, কক্সবাজারে দুইটি, সৈয়দপুরে দুটি, সিলেট ও রাজশাহীতে একটি এবং বরিশালে সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে।

শেয়ারবাজারনিউজ/সু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top