আজ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ইং, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ ডিসেম্বর ২০২০, শুক্রবার |



kidarkar

সিভিও পেট্রোক্যামিকেলের এজিএম অনুষ্ঠিত

শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এর নির্দেশনা অনুযায়ী সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারী লিমিটেড এর ৩৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল বৃহস্পতিবার ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে লাইভ ওয়েবকাস্টে অনুষ্ঠিত হয়।

কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শামসুল আলম শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এজিএমে আরও উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিব উল্ল্যাহ, পরিচালক মোঃ আমিন, মোঃ আলী মরতুজা, মোঃ এমরানুল হক, মোহাম্মদ মহসিন সাকি এবং নুরে হাবিব নোমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ভারপ্রাপ্ত প্রধান হিসাব কর্মকর্তা নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, নির্বাহী পরিচালক ও প্রধান নিরীক্ষক আহমদুল হক হাসান, স্বতন্ত্র পরিচালক ইঞ্জিনিয়ার আ ফ ম ইসহাক, বহিঃ নিরীক্ষক কে. এম. হাসান এন্ড কোং, চার্টার্ড একাউনটেন্টস্ এর সিনিয়র পার্টনার মোঃ আমিরুল ইসলাম, কোম্পানি সচিব খাজা মঈন উদ্দিন হোসেন সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

কোম্পানি সচিব খাজা মঈন উদ্দিন হোসেন উক্ত সভা সঞ্চালন করেন এবং সভার আলোচ্যসূচী সমূহ উপস্থাপনের পাশাপাশি আলোচ্যসূচী সমূহের উপর প্রাপ্ত ভোটের ফলাফল ঘোষণা করেন।

উক্ত ভারচ্যুয়াল বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণকারী সাধারণ শেয়ারহোল্ডারবৃন্দ এজিএম লিংকে প্রবেশের মাধ্যমে সভা শুরুর ২৪ ঘন্টা পূর্ব থেকে সভা চলাকালীন সময় পর্যন্ত কোম্পানির সার্বিক বিষয়ে তাঁদের মূল্যবান প্রশ্ন ও মতামত পেশ করেন এবং স্বতঃস্ফূর্তভাবে তাঁদের মূল্যবান ভোট প্রদানের মাধ্যমে কোম্পানির ৩৫তম বার্সিক সাধারণ সভার আলোচ্যসূচী সমূহের অনুমোদন করেন।

শেয়ারহোল্ডারবৃন্দের বিভিন্ন প্রশ্ন ও মতামতের ভিত্তিতে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিব উল্ল্যাহ এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ভারপ্রাপ্ত প্রধান হিসাব কর্মকর্তা নিজাম উদ্দিন মাহমুদ হোসেন তাঁদের মূল্যবান বক্তব্য প্রদান করেন।

পরিশেষে সভাপতির অনুমতিক্রমে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সভার সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.