আজ: বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২ইং, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ জানুয়ারী ২০২১, শনিবার |



kidarkar

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০২১’ অনুষ্ঠিত

শেয়ারবাজার ডেস্ক: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০২১’ আজ শনিবার (৩০ জানুয়ারি) ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৫০ জন শাখা প্রধান, জোনাল হেড ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোরশেদ আলম এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) ও এম. আমানউল্লাহ, নির্বাহী কমিটি ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালক এ.এস.এম. ফিরোজ আলম, মোঃ আব্দুল হান্নান, মোঃ নাসিরউদ্দিন চৌধুরী ও আলহাজ্ব মোশাররফ হোসেন ।

প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম ২০২০ সালে করোনা মহামারীর প্রভাব মোকাবিলা করে ব্যাংকিং সেবা নিয়ে মানুষের পাশে থাকায় শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ দেন। একইসাথে তিনি আশাবাদ ব্যক্ত করেন ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা দুর্যোগের ক্ষতি কাটিয়ে উঠতে এ বছর আরও বেশি মেধা ও শ্রম দিয়ে কাজ করে মার্কেন্টাইল ব্যাংককে সাফল্যের শীর্ষে নিয়ে যাবেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী অত্যাধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকদের আস্থার প্রতিফলন ঘটাতে সকল পর্যায়ের কর্মকর্তা ও নির্বাহীদের দিক নির্দেশনা দেন। দেশের সকল পর্যায়ের গ্রাহকের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিয়ে মার্কেন্টাইল ব্যাংককে একটি ‘আলোকিত ব্যাংক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সবার প্রতি আহবান জানান। এছাড়াও মার্কেন্টাইল ব্যাংকের ‘এজেন্ট ব্যাংকিং’ ও ‘ইসলামিক ব্যাংকিং উইনডো’ সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি শাখা প্রধানদের পরামর্শ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ ও হাসনে আলমসহ সকল নির্বাহী ও কর্মকর্তাগণ।

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.