আজ: মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ জুন ২০১৫, সোমবার |


kidarkar

দর্শকদের চমক দিতে আসছে ব্রাদারস (ভিডিও)


brothersশেয়ারবাজার ডেস্ক: আসছে করন জোহরের নতুন সিনেমা ব্রাদারস। অ্যাকশন হিরো অক্ষয় কুমারের সাথে এই ছবিতে সমান তালে বক্সিং করতে দেখা যাবে মুম্বাইয়ের সিনেমা পাড়ার নতুন হার্টথ্রব নায়ক সিদ্ধার্থ মালহোত্রাকে। পাশাপাশি দর্শককে চমকে দেয়ার জন্য প্রস্তুত জ্যাকলিনও।

সব সম্পর্ক ভুলে বক্সিং রিং এ কে হবে কিং, এমনই টান টান প্রতিযোগিতার গল্প নিয়ে আসছে ব্রাদারস। হলিউডি সিনেমা অনুসরণ করে কিছু বানানো মুম্বাই সিনেমা পাড়ায় যেমন খুবই প্রচলিত তেমনি গল্পের সুনিপুণতার জন্য এগুলো জনপ্রিয়তাও পায় বেশি।

২০১১ সালে হলিউডে মুক্তি পায় ওয়ারিয়রস। দুই ভাইয়ের মাঝে বিরোধ আর বক্সিং রিং এ এসে সেই বিরোধই রূপ নেয় ভয়ংকর লড়াইয়ে। দুইজনের থাকে নিজস্ব চাওয়া পাওয়া। তবে ভ্রাতৃত্বের সম্পর্ক তাদের কাছে হয়ে দাঁড়ায় তার চাইতে ছোট। ওয়ারিয়রসের সেই গল্প নিয়েই তৈরি ব্রাদারস।

সারা বছর যারা অপেক্ষায় থাকেন করন জোহরের সিনেমার তাদের জন্য সুখবর। করনের ব্রাদারসে দেখা যাবে অক্ষয় কুমার এবং সিদ্ধার্থ মালহোত্রাকে। প্রথমে রনবীর আর সালমানকে ছবির জন্য মনোনীত করা হলেও পরে সিডিউলের বিপত্তিতে অক্ষয় এবং সিদ্ধার্থকে নেন করন। তবে অক্ষয়ের নায়িকা হিসেবে আগে থেকেই ঠিক ছিলেন শ্রীলংকান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ।

 

 

শেয়ারবাজারনিউজ/অ


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.