আজ: সোমবার, ১৯ এপ্রিল ২০২১ইং, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ মার্চ ২০২১, শনিবার |

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের সভাপতি হচ্ছেন সাবেক সেনা প্রধান জেনারেল অবসরপ্রাপ্ত আব্দুল মুবিন

স্পোর্টস ডেস্ক: মোহামেডান ক্লাবের বহু প্রতীক্ষিত সাধারণ সভা ও নির্বাচন আজ। কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় সভাপতি হচ্ছেন সাবেক সেনা প্রধান জেনারেল অবসরপ্রাপ্ত আব্দুল মুবি। রাজধানীর একটি হোটেলে সকাল ১০টায় শুরু হয় বার্ষিক সাধারণ সভা। দুপুর ২টা থেকে হবে নির্বাচন।

সভাপতি পদে সাবেক সেনা প্রধান জেনারেল অবসরপ্রাপ্ত আব্দুল মুবিনের প্রতিপক্ষ হিসেবে ওবায়দুল করিম ও কাজী ফিরোজ রশিদ মনোনয়নপত্র সংগ্রহ করলেও তা জমা দেননি। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেনারেল অবসরপ্রাপ্ত আব্দুল মুবিনকে সভাপতি ঘোষণা করে নির্বাচন কমিশন।

পরিচালক পদে ৫১ জন প্রার্থী মনোনয়ন পত্র কিনলেও সাবেক ফুটবলার সহ ৩১ জন প্রার্থী তা জমা দেননি। ১৬টি পরিচালক পদের জন্য মনোনয়ন পত্র জমা দেন ২০ জন প্রার্থী। আর্থিক সহায়তা দিতে পারে এমন ধনবান প্রার্থীদের নিয়ে আলোচনার মাধ্যমে কমিটি গঠনের গুঞ্জন ছিলো ক্লাব প্রাঙ্গনে। কিন্তু কোন সমঝোতা না হওয়ায় নির্বাচন হচ্ছে পরিচালক পর্ষদে।

নিবার্চনে ৩৩৭ জন ভোট দিবেন। এর আগে সর্বশেষ ২০১১ সালে নির্বাচন হয়েছিলো মোহামেডান ক্লাবে। দুই বছরের কমিটি মেয়াদোত্তীর্ণ হয়ে এতদিন ক্লাব চালায়। অবশেষে ১০ বছরের অবসান ঘটিয়ে নতুন কমিটি পেতে কাঙ্খিত নির্বাচন হচ্ছে দেশের ঐতিহ্যবাহী ক্লাবটিতে।

৩ উত্তর “বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের সভাপতি হচ্ছেন সাবেক সেনা প্রধান জেনারেল অবসরপ্রাপ্ত আব্দুল মুবিন”

আপনার মতামত দিন

Your email address will not be published.