আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ এপ্রিল ২০২১, রবিবার |

kidarkar

ইউনিক হোটেল ও নিব্রাস পাওয়ারের মধ্যে চুক্তি

শেয়ারবাজার রিপোর্ট:পুঁজিবাজারে তালিকাভুক্ত সেবা ও ভ্রমণ খাতের কোম্পানি ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট ও নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট  বিভির সাথে একটি চুক্তি সম্পন্ন হয়েছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, চুক্তি অনুযায়ী কোম্পানিটি ১৪ হাজার ৬৪১টি সাধারণ শেয়ার ১০ টাকা ফেসভ্যালুতে বিক্রি করবে। নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেড এর ১১.৭৬ শতাংশ পরিশোধিত মালিকানা পাবে। নিব্রাস পাওয়ার ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট ৪টি কিস্তিতে ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেডকে শেয়ার মূল্য পরিশোধ করবে। যার মোট শেয়ার মূল্য হবে ২ কোটি ৪০ লাখ ৬৮ হাজার ৮০০ টাকা।

ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড গ্যাস ও এলএনজি ভিত্তিক ৫৮৪ মেঘাওয়াট ক্ষমতা সম্মত একটি পাওয়ার প্লাট নারায়ণগঞ্জ এর মেঘনাঘাটে করতে যাচ্ছে। ঐ প্রকল্পে অর্থায়নের জন্য স্ট্র্যাটেজিক ফাইন্যান্স লিমিটেড এবং গ্লোবাল এনার্জি ইনভেস্টমেন্ট বা জিই ক্যাপিটাল আগে থেকেই প্রকল্পের অর্থায়নে যুক্ত রয়েছে।

নারায়ণগঞ্জের মেঘনাঘাটে প্রতিষ্ঠিত প্রস্তাবিত প্রকল্প ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেড ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড এর একটি সাবসিডিয়ারি কোম্পানি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.