আজ: শনিবার, ১৯ জুন ২০২১ইং, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ মে ২০২১, বৃহস্পতিবার |


kidarkar

সিটি ব্যাংক ও বনানী ক্লাবের চুক্তি স্বাক্ষর

শেয়ারবাজার ডেস্ক: সিটি ব্যাংক ও বনানী ক্লাব লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই চুক্তির ফলে বনানী ক্লাবের এক হাজারেরও বেশি সদস্য এখন যেকোনো জায়গা থেকে যে কোনো সময় ব্যাংকের ডিজিটাল প্ল্যাটফর্ম সিটিটাচ ব্যবহার করে বিল এবং ফি দিতে পারবেন।

বনানী ক্লাবের প্রেসিডেন্ট ও সিটি ব্যাংকের প্রাক্তন চেয়ারম্যান রুবেল আজিজ এবং সিটি ব্যাংকের এমডি ও সিইও মাসরুর আরেফিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

বনানী ক্লাবের প্রেসিডেন্ট রুবেল আজিজ বলেন, ‘সদস্যদের জন্য নিয়মিতভাবে সুযোগ-সুবিধা উন্নয়নে কাজ করছে ক্লাবটি। সিটিটাচের অন্তর্ভুক্তি ক্লাবের সদস্যদের দিনের চব্বিশ ঘন্টা যেকোনো সময়ে প্রয়োজনীয় লেনদেন করতে সাহায্য করবে। ’

সিটি ব্যাংকের এমডি ও সিইও মাসরুর আরেফিন জানান, সিটিটাচ ইতোমধ্যে দেশের সবচেয়ে সহজ ব্যাংকিং সেবা প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। ২০১৪ সালে ব্যাংকের তৎকালীন চেয়ারম্যান হিসেবে রুবেল আজিজ সিটিটাচ সেবা চালু করার জন্য বিশেষ অবদান রাখায় মাসরুর আরেফিন তাকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে সিটি ব্যাংকের এএমডি শেখ মোহাম্মদ মারুফ, ডিজিটাল ফিনান্সিয়্যাল সার্ভিস বিভাগের প্রধান জাফরুল হাসান, আইটি বিভাগের প্রধান মোহাম্মদ আনিসুর রহমান এবং বনানী ক্লাবের পরিচালক অর্থ আবদুল গাফফার মোল্লা, পরিচালক প্রশাসন মাকিন-উর-রশিদ (রসি) সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.