আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ জুলাই ২০২১, রবিবার |

kidarkar

রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫

শেয়ারবাজার ডেস্ক: রংপুরের মিঠাপুকুরে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০-১২ জন। আহতদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

রোববার (১৮ জুলাই) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বলদিপুকুর মোস্তফা কোল্ড স্টোরেজের কাছে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহতের মধ্যে একজন মেয়ে শিশু ও চারজন পুরুষ রয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান। তিনি জানান, রোববার সকালে বলদিপুকুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী জোহানা পরিবহন ও ঢাকাগামী সেলফি পরিবহন নামে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কার্যক্রম শুরু হয়। তবে এখন পর্যন্ত হতাহতের নাম-পরিচয় জানা যায়নি। উদ্ধার কার্যক্রম এখনো চলছে। দুর্ঘটনার পর থেকে রংপুর-ঢাকা মহাসড়কের বলদিপুকুর এলাকায় দীর্ঘ যানজট সৃষ্টি হলেও বর্তমানে তা নিরসন হয়েছে বলে জানান ওসি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.