আজ: শনিবার, ২২ জানুয়ারী ২০২২ইং, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ অগাস্ট ২০২১, বৃহস্পতিবার |



kidarkar

কারাগার থেকে আদালতে পরীমনি

শেয়ারবাজার ডেস্ক: মাদক মামলায় তৃতীয় দফায় পাঁচ দিনের রিমান্ড শুনানির জন্য চিত্রনায়িকা পরীমণিকে আদালতে হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মহানগর হাকিম আদালতে আনা হয়।

সিএমএম আদালতের হাজতখানার দায়িত্বপ্রাপ্ত পুলিশের উপপরিদর্শক শহিদুল ইসলাম জানান, তাকে আদালতের হাজতখানায় রাখা হয়েছে। শুনানির সময় এজলাসে তোলা হবে।

এর আগে সোমবার (১৬ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) রেজাউল করীম চৌধুরী’র আদালতে আইনজীবী মজিবুর রহমান পরীমণি’র জামিন আবেদন করেন। পরে শুনানির জন্য আদালত বুধবার দিন ধার্য করেন।

বুধবার পরীমণিকে ফের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করে সিআইডি। আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) রিমান্ড আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে।

গত ১৩ আগস্ট দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে পরীমণি ও তার সহযোগী দিপুকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন সিআইডি’র পরিদর্শক গোলাম মোস্তফা। আইনজীবী মজিবুর রহমান জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার বাসা থেকে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.