আজ: শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ অগাস্ট ২০২১, মঙ্গলবার |



kidarkar

টি–টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় নিউজিল্যান্ড দল

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি–টোয়েন্টি সিরিজ খেলতে আজ দুপুরে ঢাকায় এসেছে নিউজিল্যান্ড দল। দুপুর ১২টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে কিউইরা। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই প্রথম লাল-সবুজের দেশে পা পড়ল তাদের।

ঢাকায় নামার পরপরই রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে নেওয়া হয়েছে টম ল্যাথামের নেতৃত্বাধীন নিউজিল্যান্ড দলকে। আগামী তিন দিন এই হোটেলেই কোয়ারেন্টিন করবেন ইশ সোধি-রাচিন রবীন্দ্ররা। পুরো হোটেলটাই জৈব সুরক্ষা বলয়ের আওতায় থাকবে। এই হোটেলে নিউজিল্যান্ড ছাড়াও বাংলাদেশ দল এবং সিরিজ সংশ্লিষ্ট সব অফিশিয়ালরা থাকবেন।

নিউজিল্যান্ড স্কোয়াডের দুই সদস্য কলিন ডি গ্র্যান্ডহোম ও ফিন অ্যালেন গত ২০ আগস্ট বাংলাদেশে এসে টিম হোটেলে কোয়ারেন্টিনে আছেন। ইংল্যান্ডে দ্য হানড্রেড টুর্নামেন্ট খেলতে গিয়েছিলেন তাঁরা। নতুন করে করোনার সংক্রমণ হওয়ায় নিউজিল্যান্ড সরকার ফের লকডাউন ঘোষণা করেছে। যার কারণে ডি গ্র্যান্ডহোম ও অ্যালেন দেশে ফিরে যাননি। লন্ডন থেকে সরাসরি এসেছেন ঢাকায়।

বাংলাদেশ দলও আজ টিম হোটেলে উঠবে। ২৪ থেকে ২৬ আগস্ট পর্যন্ত বাধ্যতামূলক কোয়ারেন্টিন শেষ করার পরদিন থেকে মাঠের অনুশীলনে নেমে পড়বেন ক্রিকেটাররা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.