আজ: বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২ইং, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার |



kidarkar

ইভ্যালির চেয়ারম্যান- এমডি তিন দিনের রিমান্ডে

শেয়ারবাজার ডেস্ক: অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেফতার ইভ্যালি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন-এর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ঢাকার মুখ্য মহানগর হাকিম আতিকুল ইসলাম-এর আদালতে তাদের হাজির করা হয়। এসময় সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশার থানার উপ-পরিদর্শক ওয়াহিদুল ইসলাম। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী মনিরুজ্জামান লিটন তাদের রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আসামিদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিন দুপুর ২টায় তাদের আদালতে হাজির করে হাজতখানায় রাখা হয়।

এর আগে দুপুর ১টায় র‌্যাব সদর দফতর থেকে রাসেল দম্পতিকে গুলশান থানায় আনা হয়। সেখান থেকে পরে আদালতে নেওয়া হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ইভ্যালি’র এমডি মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিন-এর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা হয়। পরে বিকাল সাড়ে ৪টায় মোহাম্মদপুরের বাসা থেকে তাদেরকে গ্রেফতার করে র‍্যাব সদর দফতরে নেওয়া হয়।

মামলার অভিযোগে বলা হয়েছে, ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি’র চমকপ্রদ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে অভিযোগকারী আরিফ বাকের ও তাঁর বন্ধুরা চলতি বছরের মে ও জুন মাসে কিছু পণ্য অর্ডার করেন। পণ্যের অর্ডার বাবদ বিকাশ, নগদ ও সিটি ব্যাংকের কার্ডের মাধ্যমে সম্পূর্ণ মূল্য পরিশোধ করেন তারা। পণ্যগুলো সাত থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে ডেলিভারির কথা ছিলো। এছাড়া নির্দিষ্ট সময়সীমার মধ্যে পণ্য সরবরাহে ব্যর্থ হলে প্রতিষ্ঠান সমপরিমাণ টাকা ফেরত দিতে অঙ্গীকারাবদ্ধ ছিলো। কিন্তু ওই সময়সীমার মধ্যে পণ্যগুলো ডেলিভারি না পাওয়ায় বহুবার ইভ্যালি’র কাস্টমার কেয়ার প্রতিনিধিকে ফোন করা হয়। সবশেষ গত ৫ সেপ্টেম্বর যোগাযোগ করে অর্ডার করা পণ্যগুলো পাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন বাদী ও তাঁর বন্ধুরা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.