আজ: সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ সেপ্টেম্বর ২০২১, রবিবার |



kidarkar

সামিট পাওয়ারের লভ্যাংশ ঘোষণা

শেয়ারবাজার ডেস্ক: সামিট পাওয়ার লিমিটেড বিনিয়োগকারীদের জন্য ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০২১ পর্যন্ত সমাপ্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করে।

সমাপ্ত অর্থবছরে সহযোগী কোম্পানির আয়সহ কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৫ টাকা ২৫ পয়সা।আগের বছর একই সময়ে যা ছিলো ৫ টাকা ১৭ পয়সা।

আলোচিত সময়ে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৪ টাকা ৪৫ পয়সা। আগের বছর কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিলেঅ ৩১ টাকা ৫০ পয়সা।

আগামী ৫ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৪ অক্টোবর।

৪ উত্তর “সামিট পাওয়ারের লভ্যাংশ ঘোষণা”

  • মোঃ দেলোয়ার হোসেন খান says:

    মার্কেটের অত্যন্ত স্ট্রং ফান্ডামেন্টাল শেয়ার হওয়া সত্ত্বেও একটুও দাম বাড়ল না অতচ ভুঁইফোড় আজেবাজে কোম্পানির দর আকাশচুম্বী। নিশ্চয়ই এটা গেমলার কারসাজিচক্রের পাতানো খেলা।

  • Hafiz Mohammed says:

    কিছু কিছু আলামত দেখে আবারও মনে করিয়ে দিচ্ছে ১৯৯৬ এবং ২০১০ এর দুর্ঘটনার কথা !!!!!!!!!! এদিকে আবার সরকার সব দিক দিয়ে দরজা জানালা বন্ধ্য করে দিচ্ছে যারা কিনা সঞ্চয়ে করে যাচ্ছে কিন্তু শেয়ার মার্কেটকে মোটেই বিশ্বাস করে না ( না করাই স্বাভাবিক অতীতের ইতিহাস তাই বলে ) ঐ সঞ্চয়ে করছে যারা তাদের টাকা গুলো যাতে শেয়ার মার্কেটে আনতে বাধ্য হয়ে সেই জন্যই সব ব্যাংকের ,সঞ্চয়ে ব্যুরোর স্কিম এবং পোস্ট অফিসের সঞ্চয়ে পত্র সেখানে ইন্টারেস্ট কমিয়ে দিচ্ছে গণ হারে্‌ যাতে হতভাগা দেশের মানুষ আবার আত্মহত্যা করে , বাংলাদেশ ব্যাংক এক নোটিস জারি করে আবার ঐ দিকে অর্থমন্ত্রী অন্য কথা বলে !!!!!!!!!!!! এই ভাবেই আসতে আসতে জনসাধারণের কস্টের টাকা নিজেদের পকেটে নিবে এই ছিনতাই কারীরা , এটাই অতীতে করে এসেছে আর এখন আবার করবে তারই বেবস্থা করছে ।

  • Baten Faruki says:

    সামিট পাওয়ারকে ধন্যবাদ,ডিভিডেন্ড ঘোষণায় তাদের ধারাবাহিকতা বজায় রাখার জন্য। তবে দুর্বল কোম্পানিগুলোর শেয়ারের মূল্য বৃদ্ধি সত্ত্বেও ফান্ডামেন্টালি বলিয়ান সামিটের মূল্য বৃদ্ধি পেল না।

  • মোহাম্মদ নুরুন্নবী says:

    আমি সামিট পাওয়ার এ-র একজন শেয়ার হোল্ডার, অনেক ভালো ইপিএস ও লভ্যাংশ দেয়ার পরও কোম্পানির শেয়ার দর ক্রয় মূল্যর অনেক নিচে। তাই মরমাহত।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.