আজ: মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১ইং, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার |



kidarkar

হার্ট অ্যাটাকের ব্যাপারটি উড়িয়ে দিলেন ইনজামাম

স্পোর্টস ডেস্ক: কয়েকদিন আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হকের হার্ট অ্যাটাকের খবর ছড়িয়ে পড়েছিলো সংবাদমাধ্যমগুলোতে। অসুস্থ থাকার পর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালেও।

তবে সুস্থ হয়ে বাড়ি ফিরে হার্ট অ্যাটাকের ব্যাপারটি উড়িয়ে দিলেন তিনি।

এনজিওপ্লাস্টির পর বাড়ি ফিরে এখন ভালো আছেন বলে জানালেন ইনজামাম।

হার্ট অ্যাটাকের ব্যাপারে তিনি বলেন, ‘আমি না দেখলেও শুনেছি যে কেউ বলেছে আমার হার্ট অ্যাটাক হয়েছিল বা এরকম কিছু। আসলে তা সঠিক নয়।

শুধুমাত্র রুটিন চেক-আপের জন্য ডাক্তারের কাছে গিয়েছিলাম আমি। সেখানে ডাক্তার বললে এনজিওগ্রাফি করতে হবে, কারণ সমস্যা মনে হচ্ছে।

এনজিওগ্রাফি করে ধমনীতে ব্লক ধরা পড়ায় ডাক্তার বলেন যে স্টেন্ট বসাতে হবে। ’

চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়ি ফিরে সুস্থ আছেন বলে জানান তিনি, ‘বেশ সহজেই তা হয়ে (এনজিওগ্রাফি) গেছে। ১২ ঘণ্টা হাসপাতালে থেকেই বাড়ি ফিরে আসতে পেরেছি। আমার শরীর ও সবকিছু এখন ঠিক আছে। আমি এখন ভালো আছি। ’

৫১ বছর বয়সী ইনজামাম পাকিস্তানের ওয়ানডে ফরম্যাটে সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি ৩৭৫টি ম্যাচ খেলে ১১৭০১ রান করেছেন। এছাড়া টেস্টে ১১৯ ম্যাচে ৮৮২৯ রান করে দেশটির তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। ইনজি পাকিস্তানের সবচেয়ে সেরা অধিনায়কদেরও একজন হিসেবে বিবেচিত।

২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ইনজামাম পরবর্তীতে পাকিস্তানের ক্রিকেটে নানা ভাবে কাজও করেছেন। ব্যাটিং পরামর্শকের পর তিনি ২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত প্রধান নির্বাচকের দায়িত্বে ছিলেন। তিনি এর আগে আফগানিস্তানের হেড কোচের দায়িত্বও পালন করেছেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.