আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার |

kidarkar

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ৩২% নগদ লভ্যাংশ অনুমোদন

শেয়ারবাজার ডেস্ক: ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ৩৬তম বার্ষিক সাধারণ সভা ২৯ সেপ্টেম্বর ২০২১ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান জনাব মোরশেদ আলম এমপি।

সভায় কোম্পানীর ভাইস চেয়ারম্যান এস এফ রওশন আক্তার, পরিচালক সর্বজনাব মতিউর রহমান, মোঃ শহীদুল ইসলাম চৌধুরী, মজিবুর রহমান, এয়ার কমোডর (অবঃ) মোঃ আবু বকর এফসিএ, ইঞ্জিনিয়ার আলী আহমেদ, মোঃ হারুন পাটোয়ারী, স্বতন্ত্র পরিচালক দাস দেব প্রসাদ ও জাকির আহমেদ খান, উদ্যোক্তা শেয়ার হোল্ডার সফিকুর রহমান টিটু, কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিন, ডিএমডি খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ ও কোম্পানী সচিব মোঃ আব্দুল ওহাব মিয়ান উপস্থিত ছিলেন।

এজিএম এ কোম্পানীর বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার ভার্চুয়ালী সংযুক্ত হন। শেয়ারহোল্ডারগণ তাদের মতামতে কোম্পানীর বর্তমান অগ্রগতি ও সাফল্যের জন্য পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন। শেয়ারহোল্ডারগণ সর্বসম্মতিক্রমে ২০২০ সালের জন্য সুপারিশকৃত প্রতিটি ১০ টাকা মূল্যমানের শেয়ারের বিপরীতে ৩২% নগদ লভ্যাংশ অনুমোদন করেন। সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোরশেদ আলম এমপি অংশগ্রহণকারী শেযারহোল্ডার, পরিচালক ও উদ্যোক্তাগণদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে কোম্পানীর অগ্রযাত্রা অব্যাহত রাখার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.