আজ: রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ নভেম্বর ২০২১, শনিবার |



kidarkar

কক্সবাজারে দুর্বৃত্তদের গুলিতে আহত ইউপি সদস্য

জাতীয় ডেস্ক: কক্সবাজারে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন ঝিলংজা ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কুদরত উল্লাহ শিকদার ও কক্সবাজার শ্রমিক লীগের সভাপতি জহির।

শুক্রবার (৫ নভেম্বর) রাত ১০টার দিকে ইউপি সদস্য কুদরত উল্লাহর অফিসে গিয়ে দুর্বৃত্তরা প্রথমে একটি ককটেল বিস্ফোরণ করে। পরে দুইজনকে গুলি করে পালিয়ে যায়।

এ ঘটনায় আহত হয়েছেন কুদরত মেম্বারের ড্রাইভার আবু বক্কর ছিদ্দিক। তিনি জানান, সন্ত্রাসীরা মুখোশ পড়া ছিল। ওরা প্রথমে আমাকে বেধে অফিস থেকে বের করে অন্য আরেকটা জায়গায় নিয়ে যায়। সেখান থেকে পালিয়ে এসে দেখি দুজন গুলিবিদ্ধ।

জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী জানান, নির্বাচনী আক্রোশে প্রতিপক্ষ লিয়াকত আলী গং এ ঘটনা ঘটিয়েছে।

তিনি আরেও জানান, কুদরত উল্লাহ সিকদার ঝিলংজা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনেও তিনি মেম্বার প্রার্থী।

জেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক এম ওসমান গণি জানান, এ ঘটনা পূর্ব পরিকল্পিত। আমরা তাৎক্ষনিক শহরে বিক্ষোভ মিছিল করেছি। দ্রুত সন্ত্রাসীদের আটক না করলে জেলা ব্যাপী শ্রমিক লীগের নেতাকর্মীদের দুর্বার আন্দোলন করা হবে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস জানান, আহত দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে, সিসিটিভির ফুটেজ সংগ্রহের কাজ চলছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.