আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার |

kidarkar

ফারইষ্ট লাইফের এজিএম অনুষ্ঠিত

শেয়ারবাজার ডেস্ক: ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেএর ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বুধবার (২২ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত হয়েছে। পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মোঃ রহমত উল্লাহ সভায় সভাপতিত্ব করেন।

সভায় অংশগ্রহণকারী সদস্যরা ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত বছরের বার্ষিক আর্থিক বিবরণী অনুমোদন করেন। ২০২০ সালে কোম্পানী মোট ৯৭৪ কোটি টাকা প্রিমিয়াম আয় করেছে।

কোম্পানীর চেয়ারম্যান তার বক্তব্যে বলেন আর্থিক অনিয়ম ও দুর্নীতির কারণে বিনিয়োগকারী এবং পলিসি হোল্ডারদেও স্বার্থ রক্ষার্থে বিএসইসি পূর্বের পর্ষদকে ভেঙে দিয়ে ৯ জন স্বতন্ত্র পরিচালক নিয়োগ করে নতুন পর্ষদ গঠন করে। নতুন পর্ষদ ব্যবস্থাপনাকে কার্যকর করতে এবং ব্যবসার উন্নতির জন্যে সর্বোত্তম চেষ্টা করে যাচ্ছে।

উক্ত ভার্চুয়াল সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার অংশগ্রণ করেন এবং স্বতন্ত্র পরিচালকদের উদ্যোগের প্রশংসা করেন এবং তারা কোম্পানীর উন্নয়নে কিছু পরামর্শ প্রদান করেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বতন্ত্র পরিচালকবৃন্দ মোহাম্মদ সানাউল্লাহ-এফসিএস, ড. মোঃ রফিকুল ইসলাম, মোঃ মোফাজ্জল হোসেন-এনডিসি, কর্নেল গাজী মোঃ খালিদ হোসেন-পিএসসি(অব.), স্নেহাশিষ বড়ুয়া-এফসিএ, মোজাম্মেল হক, সুজাদুর রহমান, মোঃ জিকরুল হক এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলমগীর কবির-এফসিএ। অনুষ্ঠান পরিচালনা করেন কোম্পানী সচিব মাহমুদুল হাসান এফসিএস।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.