আজ: বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ জানুয়ারী ২০২২, মঙ্গলবার |



kidarkar

সাত কোম্পানি হল্টেড

শেয়ারবাজার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানির শেয়ার হল্টেড হয়ে গেছে। মঙ্গলবার (১১ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানি সাতটির শেয়ার বিক্রেতা শূন্য হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো : তিতাস গ্যাস, ইস্টার্ন কেবল, ন্যাশনাল টিউবস, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, উসমানিয়া গ্লাস, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এবং বসুন্ধরা পেপার।

জানা গেছে, সোমবার তিতাস গ্যাসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৯.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.৫০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

সোমবার ইস্টার্ন কেবলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪৮.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৩.৫০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

সোমবার ন্যাশনাল টিউবসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯১.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০০.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৯.১০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

সোমবার বাংলাদেশ শিপিং কর্পোরেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৭.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

সোমবার উসমানিয়া গ্লাসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৩.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫.৭০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

সোমবার ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮২.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯০.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৮.২০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

সোমবার বসুন্ধরা পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬১.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৮ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.১০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.