আজ: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ এপ্রিল ২০২২, সোমবার |



kidarkar

দিল্লি ক্যাপিটালসের পুরো দলই কোয়ারেন্টাইনে

স্পোর্টস ডেস্ক : আবারও আইপিএলে করোনার ধাক্কা। মোস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস শিবিরে একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর প্রকাশ হওয়ার পর, পুরো দলকেই এখন রাখা হয়েছে কোয়ারেন্টাইনে।

দিল্লির পরের ম্যাচ খেলার জন্য আজই পুনেতে হওয়ার কথা ছিল। তবে আপাতত তারা পুনেতে যাচ্ছেন না। খেলোয়াড় এবং দলের অন্য সদস্যরা আইসোলেশনের মধ্য রয়েছে। সোমবার এবং মঙ্গলবার সব খেলোয়াড় এবং অন্য কর্মকর্তাদের রুমে রুমে গিয়ে কোভিড পরীক্ষা করা হবে।

এর আগে দিল্লি ক্যাপিটালসের দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট করানা আক্রান্ত হয়েছিলেন। তবে তা সত্ত্বেও শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে মাঠে নামে দিল্লি। খেলা হলেও সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে রিশাভ পান্তদের বোর্ডের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছিল যাতে তারা প্রতিপক্ষ দলের কোনো সদস্যের সঙ্গে হ্যান্ডশেক না করেন।

ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট হলে সেখানে ওই ক্রিকেটারের রেজাল্ট পজিটিভ আসে। এ কারণে ফলাফল নিশ্চিত করতে তার আরটিপিসিআর টেস্ট করানো হচ্ছে। যদিও সেই ক্রিকেটারের নাম জানানো হয়নি। পাশাপাশি দলের বাকি সদস্যদেরও আরটিপিসিআর করানো হচ্ছে।

আগামী বুধবার পুনেতে পাঞ্জাব কিংসের মুখোমুখি হওয়ার কথা দিল্লির। এ পরিস্থিতিতে দলের উপর কোভিড থাবা বসানোয় ফের আইপিএলের ভবিষ্যত নিয়ে সংশয় দেখা দিয়েছে। এর আগে ২০২১ সালেও মাঝ পথে আইপিএল বন্ধ করে পরে তা সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তর করা হয়েছিল।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.