আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ এপ্রিল ২০২২, বুধবার |

kidarkar

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের কর্পোরেট শাখার ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: আল-আরাফাহ ইসলামী ব্যাংকের পাঁচ কর্পোরেট শাখার উদ্যোগে ‘ইসলামী ব্যাংকিং একটি কল্যাণমুখী ব্যাংকিং ব্যবস্থা’আলোচনা সভা, ইফতার মাহফিল ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাজধানীর অফিসার্স ক্লাবে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ মাওলানা মুফতি মিজানুর রহমান।

আলোচনা সভায় ইসলামী ব্যাংকিং একটি কল্যাণমুখী ব্যাংকিং ব্যবস্থা এই শিরোনামে আলোচনা করা হয়। এ সময় ব্যাংকের পরিচালক আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা, আলহাজ্ব ইঞ্জিঃ খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন শাখার ব্যবস্থাপক সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এস. এম. কাউসার, মতিঝিল কর্পোরেট শাখার ব্যবস্থাপক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গোলাম সরোয়ার, ভিআইপি রোড শাখার ব্যবস্থাপক সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসেন, দিলকুশা শাখার ব্যবস্থাপক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন ভূঁইয়া, হেড অফিস কর্পোরেট শাখার ব্যবস্থাপক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শরীফ চৌধুরী।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.