আজ: বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ জুন ২০২২, মঙ্গলবার |


kidarkar

এসএসএল কমার্জ ও বিকাশ এর ফ্রুট ফেস্টে ১২ শতাংশ ডিসকাউন্ট


নিজস্ব প্রতিবেদক: মৌসুমি ফলের ভরা মৌসুম এখন। আম, লিচু, কাঁঠাল, আনারস ও নানান দেশী ফল কেনা আরো সাশ্রয়ী করতে এসএসএল কমার্জ ও বিকাশ গ্রাহকদের জন্য নিয়ে এলো আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। পুরো জুন মাসজুড়ে গ্রাহকরা ‘রাজশাহীর আম’, ‘শস্য প্রবর্তনা’, ‘পারমিডা’, ‘কদু’, ‘রয়েল ফ্রুটজ’, রাজশাহী শপ’, ‘রেড গ্রোসার’ এবং ‘অর্গানিক ও’ থেকে অনলাইনে মৌসুমি ফল কিনে এসএসএল কমার্জ এর গেটওয়ের মাধ্যমে বিকাশে পেমেন্ট করলেই পাচ্ছেন সর্বোচ্চ ১২% পর্যন্ত ডিসকাউন্ট।

গ্রাহকরা ‘রাজশাহীর আম’ ও ‘কদু’ থেকে কেনাকাটায় প্রতি লেনেদেনে সর্বোচ্চ ২০০ টাকা, ‘পারমিডা’ ও ‘শস্য প্রবর্তনা’ থেকে প্রতি লেনদেনে সর্বোচ্চ ৩০০ টাকা এবং ‘রয়েল ফ্রুটজ’ এ সর্বোচ্চ ৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

পারমিডা ও শস্য প্রবর্তনা থেকে ফল কেনাকাটা করে ডিসকাউন্ট পেতে ন্যূনতম ৫০০ টাকা ও ৩,০০০ টাকার ফল অর্ডার করতে হবে। ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক যতবার ইচ্ছা ততবার এই ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অফারের বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/ssl_fruitfestival – এই লিংকে।

এসব অনলাইন মার্চেন্ট থেকে পণ্য নির্বাচন করে বিকাশ পেমেন্ট সিলেক্ট করে পেমেন্ট গেটওয়ের মাধ্যমে নাম্বার, ওটিপি ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহকরা।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.