আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ জুন ২০২২, রবিবার |

kidarkar

নারী কেলেঙ্কারিসহ মোড়েলগঞ্জ ছাত্রদলের আহবায়কের বিরুদ্ধে নানা অভিযোগ

মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. আবু সালেহর বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় তার আহ্বায়ক পদ স্থগিত করার দাবি জানিয়েছে স্থানীয় নেতাকর্মীরা।

জানা যায়, মোড়েলগঞ্জের ১৬ নং খাউলিয়া ইউনিয়নের খাউলিয়া গ্রামের সন্তান ও মোড়েলগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবু সালেহ একজন নারীর সাথে অনৈতিক সম্পর্কে জড়ান। এ সময় স্থানীয়রা তাকে হাতেনাতে ধরলে তিনি বিষয়টিকে ছাত্রলীগের হামলা বলে চালিয়ে দেন। এতে এলাকায় ব্যাপক সমালোচনা সৃষ্টি হয়।

বিষয়টি জানতে চাইলে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির একজন যুগ্ম আহ্বায়ক নাম প্রকাশ না করার শর্তে নারী কেলেঙ্কারির বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানান, নারী কেলেঙ্কারির বিষয়টি আহ্বায়কের একান্তই ব্যাক্তিগত বিষয়। তবে নেতৃত্বে থেকে এমন অনৈতিক কার্যকলাপে লিপ্ত হওয়া ঠিক নয়। এখানে হামলা মূলত নারী কেলেঙ্কারির কারণেই হয়েছে বলে জেনেছি। এসব কার্যকলাপে আমাদের দলের ভাবমূর্তি নষ্ট হয়।

আর মোড়েলগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আলী আজিম বলেন, নারী কেলেঙ্কারির বিষয়ে আমিও শুনেছি। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারবো না। প্রমাণিত হলে এ ব্যাপারে সংগঠন ব্যবস্থা নিবেন জেলা নেতারা।

এ বিষয়ে জানতে চাইলে বাগেরহাট জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি তরফদার নেওয়াজ বলেন, শুনেছি ছাত্রলীগের কর্মীরা হামলা করেছে। নারী কেলেঙ্কারির বিষয়টি জানা নেই। তবে বিষয়টি যদি নারী ঘটিত হয় এবং সেটি প্রমাণিত হলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে মোড়েলগঞ্জ উপজেলা ছাত্রদলের এ আহ্বায়কের বিরুদ্ধে কমিটি বাণিজ্যের অভিযোগ উঠেছিলো। ত্যাগী নেতাদের রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে তিনি বিভিন্ন সময় নানা পরিকল্পনা সাজিয়েছেন বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে একজন যুগ্ম আহ্বায়ক বলেন, উপজেলার ইউনিয়ন কমিটিতে ত্যাগীদের মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে পদ বাণিজ্য করেছেন মো. আবু সালেহ। এছাড়া ছাত্রদলের রাজনীতির আদর্শের বাহিরে অন্য রাজনীতি করা মানুষদের তিনি ইউনিয়ন কমিটিতে জায়গা করে দিয়েছেন বলেও জানান তিনি।

২ উত্তর “নারী কেলেঙ্কারিসহ মোড়েলগঞ্জ ছাত্রদলের আহবায়কের বিরুদ্ধে নানা অভিযোগ”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.