আজ: সোমবার, ০৪ জুলাই ২০২২ইং, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ জুন ২০২২, বৃহস্পতিবার |



kidarkar

কাস্টমার এক্সপেরিয়েন্স (সিএক্স) টিম গঠন করবে লিন্ডে বাংলাদেশ 

শেয়ারবাজার প্রতিবেদক: সম্প্রতি রংপুরে তাদের হার্ডগুডস রিসেলারস সম্মেলন শুরু করেছে লিন্ডে বাংলাদেশ, যা লিন্ডে পিএলসির একটি কোম্পানি। কোভিড-১৯ মহামারির কারণে দুই বছরের বিরতির পর এই বার্ষিক আয়োজনটি অনুষ্ঠিত হয়। এতে পুরোনো পার্টনারদের পাশাপাশি অনেক উৎসাহী নতুন নিবন্ধনকারীও অংশগ্রহণ করেন। একই সঙ্গে কাস্টমার এক্সপেরিয়েন্স (সিএক্স) টিম গঠনের ঘোষণা করা হয়। যার অধীনে একটি হটলাইন সুবিধার মাধ্যমে গ্রাহকদের সব ধরনের প্রশ্নের দ্রুত উত্তর প্রদান করা হবে।

গ্রাহকদের মতামত জানা ও তাদের সাথে মতবিনিময়ের ক্ষেত্রে এই সম্মেলনটি লিন্ডে বাংলাদেশের জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম। “একসাথে বিজয়ের পথে (উইনিং টুগেদার)” শিরোনামে, ২০২২ সালে সারা বাংলাদেশ জুড়ে এমন ১৫টি অনুষ্ঠান আয়োজন করতে চায় প্রতিষ্ঠানটি। ওয়েল্ডিং ইলেকট্রোডস এদেশে লিন্ডে বাংলাদেশের হার্ডগুডস ব্যবসায়ের একটি গুরুত্বপূর্ণ অংশ। একইসাথে, বাংলাদেশে কোম্পানিটির পণ্যগুলোর মধ্যে একটি প্রধান এসকেইউ এই পণ্য।

সম্মেলনে সভাপতিত্ব করেন লিন্ডে বাংলাদেশ ম্যানেজমেন্ট টিমের জ্যেষ্ঠ নেতারা। এর মাধ্যমে গ্রাহকদের দেওয়া প্রধান বার্তাটি হলো, বাজারে আরও উন্নত সেবা প্রদান করার জন্য কোম্পানিটি গ্রাহকদের সাথে তাদের সহযোগিতা চালিয়ে যাবে। ওয়েল্ডিং ইলেকট্রোডসের বাজারে লিন্ডে বাংলাদেশের নেতৃত্ব ধরে রাখার জন্য মিলিতভাবে আরও কঠোর পরিশ্রমের ব্যাপারেও তারা আশাবাদী।

লিন্ডে বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সুজিত কুমার পাই একটি কাস্টোমার এক্সপেরিয়েন্স (সিএক্স) টিম গঠনের কথা ঘোষণা করেন। একটি হটলাইন সুবিধার মাধ্যমে গ্রাহকদের সব ধরনের প্রশ্নের দ্রুত উত্তর প্রদান করা হবে।

অনুষ্ঠানে একটি ওপেন হাউজ সেশনের ব্যবস্থাও ছিল। এর মাধ্যমে গ্রাহকরা ম্যানেজমেন্টের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে তাদের মতামত বা প্রশ্ন জানানোর সুযোগ পান। শীর্ষস্থানীয় রিসেলারদের ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করা হয়। এছাড়া, বিশেষত মহামারির কঠিন সময়ে লিন্ডে বাংলাদেশের প্রতি তাদের মূল্যবান অবদান ও সহায়তার জন্য সকল গ্রাহককে প্রশংসাপত্রও প্রদান করা হয়।

১ টি মতামত “কাস্টমার এক্সপেরিয়েন্স (সিএক্স) টিম গঠন করবে লিন্ডে বাংলাদেশ ”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.