আজ: সোমবার, ০৪ জুলাই ২০২২ইং, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ জুন ২০২২, বুধবার |



kidarkar

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন আফরান নিশো

বিনেদন ডেস্ক:ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। দীর্ঘ ক্যারিয়ারে অনেক চরিত্রেই অভিনয় করেছেন। এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজে গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘কাইজার’ নামের ওয়েব সিরিজটি আনছে ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান হইচই। পরিচালনায় তানিম নূর।

এডিসি কাইজার চৌধুরী একজন হোমিসাইড ডিটেকটিভ। ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত কাইজার একজন ভিডিও গেম অ্যাডিক্ট। বদমেজাজি এই ডিটেকটিভ রক্ত ভয় পায় কিন্তু ডিটেকটিভ হিসেবে সে প্রথম শ্রেণির। এমনই গল্পের ‘কাইজার’ এবার নির্মিত হচ্ছে বাংলায়।

চরিত্রটি নিয়ে আফরান নিশো বলেন, ‌‘কাইজার একজন জিনিয়াস ডিটেকটিভ। তার অনেকরকম সমস্যা আছে। কিন্তু জীবনের গভীরে সেও একজন মানুষ। ক্যারেক্টারটা আমাকে আকর্ষণ করেছে আর আমি কাজটাও আনন্দ নিয়ে করেছি। কাইজারের ট্রেলারও খুব তাড়াতাড়ি রিলিজ হবে। দর্শকেরা আমাকে কাইজার হিসেবে কীভাবে নেয় তা জানার অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

সিরিজটিতে আরও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিশুশিল্পী হৃদ্ধি প্রমুখ।

আগামী ৮ জুলাই হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘কাইজার’। এটি প্রযোজনা করেছে ফিল্ম সিন্ডিকেট।

শেয়ারবাজার নিউজ/খা.হা.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.