আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ জুলাই ২০২২, মঙ্গলবার |

kidarkar

বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষাই মীর সিকিউরিটিজে’র প্রধান লক্ষ্য: মীর নাসির হেসেন

নিজস্ব প্রতিবেদক: মীর সিকিউরিটিজ লিঃ এর চেয়ারম্যান মীর নাসির হোসেন বলেন ,পুঁজি বাজারে বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষা করা মীর সিকিউরিটিজে’র প্রধান লক্ষ্য। বিনিয়োগকারিদের অর্থ একটি আমানত। এই আমানত রক্ষা করা আমাদের দায়িত্ব।

তিনি বলেন, ‘সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং শেয়ার ব্যবসার পরিসেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র্য। আর এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিতে চলেছে মীর সিকিউরিটিজ লিঃ।

মঙ্গলবার (৫ জুলাই) মীর সিকিউরিটিজ লিঃ এর কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তেজগাঁও প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে তিনি জানান, তাদের বিভিন্ন খাতে ব্যবসা রয়েছে। গত ৬০ বছর যাবত তারা সুনামের সাথে ব্যবসা পরিচালনা করেছেন।

তারা প্রতিষ্ঠানের সুনাম অর্জনের সাথে তা ধরে রাখার চেষ্টা করেন। বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষা করাই তাদের প্রধান কাজ বলে তিনি মনে করেন।

অন্যান্যদের মধ্যে মীর সিকিউরিটিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শামা-ই জাহির, সোহেলা হোসেন, চেয়ারম্যান, মীর আক্তার হোসেন লিঃ, মাহবুবা হোসেন, পরিচালক, মীর আক্তার হোসেন লিঃ, মাহরীন নাসির, পরিচালক,মীর টেলিকম লিঃ, নাবা-ই জাহির, ব্যবস্থাপনা পরিচালক, মীর সিমেন্ট লিঃ, মীর সিকিউরিটিজ লিঃ এর নমিনেটেড ডিরেক্টর মোঃ ফরিদ উদ্দিন এবং মোঃ মোস্তাফিজুর রহমান, এজিএম, মীর সিকিউরিটিজ লিঃ সহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে গত ২ ফেব্রুয়ারি স্টক ব্রোকার সনদ পায় কোম্পানিটি।কোম্পানিটির স্টক ব্রোকার রেজিস্ট্রেশন নং- ডিএসই-২৬৪/২০২২/৫৮৭। আর স্টক ডিলার রেজিস্ট্রেশন নম্বর- ডিএসই-২৬৪/২০২২/৫-ডিএসই-২৬৪/২০২২/৫৮৮। আর প্রতিষ্ঠানটির ট্রেডিং কোড ডিএলআরএমআইআর।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.