আজ: রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ নভেম্বর ২০২২, শুক্রবার |


kidarkar

চুনারুঘাটে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৯১তম শাখা বৃস্পতিবার (৩ নভেম্বর ২০২২) উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. ওমর ফারুক খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট পৌরসভার মেয়র মোহাম্মদ সাইফুল আলম।

স্বাগত বক্তব্য দেন ডেভেলপমেন্ট উইং প্রধান মো. মাকসুদুর রহমান।

সিলেট জোনপ্রধান মোহাম্মদ নূরুল হকের সভাপতিত্বে ধন্যবাদ জ্ঞাপন করেন চুনারুঘাট শাখাপ্রধান আবু সাদাত মওদুদ আহমদ। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন সাংবাদিক মো. ফজলুর রহমান, ব্যবসায়ী সিদ্দিকুর রহমান, হৃদয় রায় এবং শিক্ষিকা মোছা. তৈয়বা খাতুন।

এ সময় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক তৈরি পোশাক খাতে সর্বোচ্চ বিনিয়োগসহ দেশে কল্যাণমুখী ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। এ ব্যাংক এককভাবে এক-চতুর্থাংশ রেমিট্যান্স সংগ্রহ করে দেশের মূল্যবান বৈদেশিক মুদ্রা প্রবাহে অবদান রাখছে। ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে হাজার হাজার প্রান্থিক মানুষকে আর্থিকভাবে স্বচ্ছল করছে।

তিনি ইসলামী ব্যাংকের প্রযুক্তিসমৃদ্ধ, আধুনিক ও আন্তরিক সেবা গ্রহণ করে দেশের অর্থনৈতিক উন্নয়নে অংশীদার হতে সবাইকে আহ্বান জানান।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.