আজ: বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ নভেম্বর ২০২২, সোমবার |


kidarkar

লংকাবাংলা ফাইন্যান্সের ব্রাঞ্চগুলোতে ২৫ বছর পূর্তি অনুষ্ঠান উদযাপন


নিজস্ব প্রতিবেদক: এক সুন্দর অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশের অন্যতম শীর্য়স্থানীয় আর্থিক প্রতিষ্ঠান লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্রাঞ্চ অফিসসমূহ সম্প্রতি প্রতিষ্ঠানটির ২৫বছর পূর্তি অনুষ্ঠান উদযাপন করেছে।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাঞ্চ ম্যানেজারগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ, লংকাবাংলা ফাইন্যান্স ব্রাঞ্চ অফিসের প্রাক্তন ও বর্তমান কর্মকর্তাবৃন্দ ও প্রচার মাধ্যমের প্রতিনিধিরা।

ব্রাঞ্চ ম্যানেজারগণ আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন। উক্ত বক্তব্যে তারা ব্রাঞ্চ অফিস কর্মকর্তাদের ধন্যবাদ জানান স্থানীয় গ্রাহকদের কাছে কাঙিক্ষত আর্থিক পণ্য ও সেবা পৌঁছে দেয়ার জন্য। এছাড়াও বিগত বছরগুলোতে লংকাবাংলাকে সহযোগিতা করার জন্য আমন্ত্রিত অতিথিদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

লংকাবাংলা ফাইন্যান্স দেশব্যাপী ২৭টি শাখার মাধ্যমে এর কর্মকান্ড পরিচালনা করে আসছে। সর্বাধুনিক ডিজিটাল প্রযুক্তির সহায়তায় লংকাবাংলা গ্রাহকদের দ্বারপ্রান্তে মানসম্পন্ন আর্থিক সেবা পৌঁছে দিচ্ছে। হাজারো গ্রাহকের আস্থা ও নির্ভরতা পুঁজি করে লংকাবাংলা দক্ষতার সাথে আর্থিক ব্যবস্থাপনা পরিচালনা করছে, যার ফলশ্রুতিতে প্রতিষ্ঠানটি নিশ্চিত করছে গ্রাহকদের বিনিয়োগকৃত অর্থের টেকসই, নিরাপদ রিটার্ন।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.