আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার |

kidarkar

আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০২১ (গোল্ড) শাহ্জালাল ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: ২০২১সালের সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য “আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০২১” এ প্রথম পুরস্কার (গোল্ড) অর্জন করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড।

গত ০১ডিসেম্বর২০২২ইং তারিখে রাজধানী ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-কে বেসরকারি বাণিজ্যিক ব্যাংক (ইসলামিক অপারেশন) ক্যাটাগরিতে ১ম স্থান হিসেবে গোল্ড পুরস্কার প্রদান করে।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্য মন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি এর নিকট থেকে উক্ত পুরস্কার গ্রহণ করেন।

এসময় শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও জনাব আব্দুল আজিজ এবং ব্যাংকের সিএফও জনাব মোঃজাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবায়াতুল ইসলাম, এফবিসিসিআই এর সভাপতি জনাব মোঃজসিম উদ্দিন, আইসিএমএবি এর সভাপতি জনাব মোঃমামুনুর রশিদ, এফসিএমএ এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও জনাব এম. আখতার হোসেন উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.