আজ: রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ ডিসেম্বর ২০২২, বুধবার |


kidarkar

দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালোই আছে: স্বরাষ্ট্রমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক : দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো অবস্থানে আছে। যারা দায়িত্বে আছেন তারা সুন্দরভাবে পালন করে যাচ্ছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বাঘা ও তানোর উপজেলা আনসার ভিডিপি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জামায়াত-শিবির বলে কথা নেই। যারাই দেশে অরাজগতা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধেই আইনগত ব্যবস্থা নেবো এবং নিচ্ছি। যারাই রাজনীতি করবে তাদের রাজনীতির আদর্শ মেনে চলেতে হবে। এর বাইরে যদি কিছু করেন তাহলে তাদের জবাব দিতে হবে।

তিনি আরও বলেন, আনসার একটি বিটার বাহিনী। যখন যেখানে সরকারের প্রয়োজন তাদের ব্যাবহার করা হয়। প্রতিটি বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করছে। আমরা নির্বাচনে যখন পুলিশ দিতে পারিনি তখন আনসার দিয়েছি। দেশে যখন অগ্নিসন্ত্রাস হয়েছিল তখন ২ লাখ আনসার বীরত্বের সঙ্গে কাজ করেছেন। বিশেষ করে রেললাইন চালুরে জন্য তারা সুনাম কুড়িয়েছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আদিবা আনজিম মিতা, আনসার বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল নাজমুন ইসলাম, ডিআইজি আব্দুন বাতেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ, বাঘা উপজেলায় চেয়ারম্যান লাইফউদ্দীন লাভলুসহ আরও অনেকে।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.