আজ: বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ ডিসেম্বর ২০২২, বুধবার |


kidarkar

বছরকে বিদায় জানাতে শুরু হয়েছে ইনিফিনিক্সের নতুন চমক


নিজেস্ব প্রতিবেদকঃ বছর শেষে এক দুর্দান্ত এক অফার নিয়ে এসেছে চীনা ইনফিনিক্স মোবাইল কোম্পানি। তাদের স্মার্টফোন কিনলে ক্রেতারা পাবেন ‘বাই ওয়ান গেট ওয়ান’ অথবা ‘ক্যাশব্যাক’ পাওয়ার সুযোগ। ২১ ডিসেম্বর থেকে শুরু হয়ে অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।
অফার চলাকালীন হট ১২ সিরিজের যেকোনো স্মার্টফোন কিনে ক্রেতারা ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারটি উপভোগ করতে পারবেন। অফারের বিজয়ী একটি ইনফিনিক্স হট ১২আই পুরস্কার হিসেবে জিতে নিতে পারবেন। প্রতিদিন একটি হট ১২আই জেতার সুযোগ থাকবে, যা সাথে সাথেই বিজয়ীর হাতে তুলে দেওয়া হবে।
ক্যাম্পেইন চলাকালীন সময়ে ইনফিনিক্সের ক্রেতারা পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নেওয়ার সুযোগ। এর জন্য তাদের ইনফিনিক্স হট ১২ সিরিজের যেকোনো স্মার্টফোন কিনতে হবে। অংশগ্রহণকারীদের প্রত্যেকেই নিশ্চিতভাবে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অথবা ‘ক্যাশব্যাক’ পাবেন। লটারির মাধ্যমে বিজয়ীদের ভাগ্য নির্ধারিত হবে।
ইনফিনিক্স হট ১২ সিরিজের ফোন কেনার পর ক্রেতাদের ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস পাঠাতে হবে। ফিরতি মেসেজে ক্রেতারা দু’টি অফারের যেকোনো একটির জন্য যোগ্য বলে বিবেচিত হবেন। দোকানে এসএমএসটি দেখানোর মাধ্যমে ক্রেতারা অফারটি জিতে নিতে পারবেন।
ইনফিনিক্সের সবগুলো দোকানেই এই অফার চালু আছে। গ্রাহকদের শুধু সঠিক ফরম্যাটে এসএমএস পাঠাতে হবে। এসএমএস পাঠানোর সঠিক ফরম্যাটটি হলো: INFINIX<স্পেস>আইএমইআই<স্পেস>শপ কোড। সব ইনফিনিক্স শপেও এই এসএমএস ফরম্যাট পাওয়া যাবে।
ইনফিনিক্স হট ১২ সিরিজের স্মার্টফোনগুলো হলো ইনফিনিক্স হট ১২, ইনফিনিক্স হট ১২ প্লে (৪ জিবি+৬৪ জিবি) এবং ইনফিনিক্স হট ১২আই। সুপার স্টোরেজ গেমিং ফোন হট ১২ এর সাথে আছে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট, ১২৮ জিবি রমের বিশাল স্টোরেজ ও ১১ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম, ৯০ হার্জের বড় ৬.৮২ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে এবং ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে এমন ৫০০০ এমএএইচ ব্যাটারি। ৬০০০ এমএএইচ-এর বিশাল ব্যাটারিসহ হট ১২ প্লে একটী সুপার স্টোরেজ গেমিং ফোন, অন্যদিকে হট ১২আইকে বলা যায় একটি বাজেট কিলার ৪+৬৪ জিবি প্রিমিয়াম ফোন। সারাদিন ধরে আপনার ফোনকে চার্জড রাখার জন্য হট ১২ সিরিজের ফোনগুলোর সাথে রয়েছে ফুললি অপটিমাইজড ফাস্ট চার্জার।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.