আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ মার্চ ২০২৩, মঙ্গলবার |

kidarkar

সিঙ্গার নিয়ে এসেছে “ঈদের আগেই ঈদ” অফার

নিজস্ব প্রতিবেদক: আসন্ন পবিত্র রমজান মাস ও ঈদ-উল- ফিতর উপলক্ষে শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানী সিঙ্গার বাংলাদেশ শুরু করেছে আকর্ষণীয় ঈদ অফার- “ঈদের আগেই ঈদ”।

সিঙ্গারের কনজ্যুমার প্রমোশন প্ল্যাটফর্ম ‘রেড এস ডিল’ মানেই বাড়াবাড়ি সব অফার। আর এই ঈদে রেড এস ডিল’র বাড়াবাড়ি অফারে ঈদের আগেই শুরু হয়ে গেছে ক্রেতাদের ঈদ! এই ক্যাম্পেইন চলাকালীন সময় সিঙ্গার থেকে পণ্য কিনে এসএমএস-‘র মাধ্যমে ক্রেতাগণ প্রতি সপ্তাহে জিতে নিতে পারেন ১ লক্ষ্য টাকা পর্যন্ত ঈদ সালামি ভাউচার৷ এছাড়া ক্রেতাগণ ‘বোনাস গিফট’ সহ বিভিন্ন পণ্যে পাচ্ছেন আকর্ষণীয় অদল-বদল অফার ও ডিসকাউন্ট।

সিঙ্গার রেফ্রিজারেটর অদল-বদল অফারে পাচ্ছেন ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। এছাড়াও থাকছে ২৫% পর্যন্ত ডিসকাউন্ট ডাইরেক্ট কুল রেফ্রিজারেটরে এবং নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটরের সঙ্গে স্বাস্থ্যসম্মত পানির বোতলের সেট একদম ফ্রি ৷ আর টিভি অদল বদল অফারে পাচ্ছেন ৯,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট ৷ এছাড়া সিঙ্গার এল ই ডি টিভির বিশাল রেঞ্জে থাকছে ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট এবং স্মার্ট টিভির সঙ্গে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির ১-বছরের ফ্রি সাবস্ক্রিপশন ৷

সিঙ্গার থেকে এসি কিনে পাচ্ছেন ৩০% পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট, সঙ্গে থাকছে আছে ফ্রি ইন্সটলেশন সহ ৫ বছরের ওয়ারেন্টি। এছাড়াও এই রমজানে সিঙ্গার ওয়াশিং মেশিন ক্রয়ে পাচ্ছেন ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট৷ আর ফুলঅটো ওয়াশিং মেশিন কিনলেই থাকছে ফ্রি হোম ডেলিভারি, ফ্রি ইন্সটলেশন ও ২১-দিনের ফ্রি ট্রায়াল অফার।

সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেনে আছে ৫% পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট এবং নির্দিষ্ট মডেলের মাইক্রোওয়েভ ওভেনের সঙ্গে থাকছে আকর্ষণীয় ওভেন প্রুফ বাটির সেট একদম ফ্রি ৷ এছাড়াও ল্যাপটপের ক্ষেত্রে ৬,০০০ টাকা পর্যন্ত, সুইং মেশিনের ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত এবং কিচেন ও স্মল এপ্লায়েন্স’র ক্ষেত্রে সর্বোচ্চ ৭০% পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাবেন ক্রেতারা ।

উল্লেখ্য, সিঙ্গার থেকে পণ্য ক্রয়ে সকল পণ্যে ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা পাওয়া যাবে। এছাড়াও পণ্য ভেদে ক্রেডিট কার্ড ছাড়াই ১২ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি সুবিধা পাওয়া যাবে।

এই বিশেষ ক্যাম্পেইনটি ঈদের দিন পর্যন্ত চলবে। বিস্তারিত তথ্যের জন্যে যোগাযোগ করুন সিঙ্গার কল সেন্টার ১৬৪৮২ নম্বরে ও ভিজিট করুন www.singerbd.com

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.