আজ: সোমবার, ০৫ জুন ২০২৩ইং, ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ মে ২০২৩, মঙ্গলবার |


kidarkar

নারীদের ডিপিএল শুরু বৃহস্পতিবার


সে্পোর্টস ডেস্ক : নারীদের ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর (ডিপিএল) শুরু হচ্ছে আগামী (২৫ মে) বৃহস্পতিবার থেকে। ৯টি দলের অংশগ্রহণে এবার ম্যাচগুলো ঢাকার তিনটি মাঠে অনুষ্ঠিত হবে। বিকেএসপির ১ ও ৩ নম্বর এবং ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে হবে ডিপিএলের ম্যাচ।

এর আগে এবারের ডিপিএলে ১১টি দল অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে এসে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেয় অ্যাজাক্স ও শেখ রাসেল। যে কারণে ৯ দল নিয়েই হবে এবারের টুর্নামেন্ট। দুটি দল সরে যাওয়ায় ওই সময় জাতীয় দলের ক্রিকেটাররা ক্ষোভ প্রকাশ করেছিলেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন টাইগ্রেস পেসার জাহানারা আলম।

আগামী বৃহস্পতিবার আসরের উদ্বোধনী দিন বিকেএসপির তিন নম্বর মাঠে হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও কলাবাগানের ম্যাচ। একইদিন মুখোমুখি হবে রুপালী ব্যাংক ক্রীড়া পরিষদ-গুলশান ইয়ুথ ক্লাব এবং বিকেএসপি-সিটি ক্লাব। তবে এখনও পুরো ফিকশ্চার প্রকাশ করেনি বিসিবি। ৩১ মে পর্যন্ত ডিপিএলের সূচি জানানো হয়েছে।

এর আগে শেষ মুহূর্তে এসে দুটি দল সরে যাওয়ায় ক্ষুব্ধ জাহানারা বলেছিলেন, ‌‘দুইটা টিম খেলতে আসছে না, এটা উইমেন্স ক্রিকেটের জন্য খুবই খারাপ একটা বিষয়। প্রত্যেকটা প্লেয়ার কিন্তু  সারাবছর আশা নিয়ে থাকে। অক্লান্ত পরিশ্রম করে তারা। নিজেদের টাকা ইনভেস্ট করে ট্রেইনিং করে, কিন্তু তারা সেরকম স্বাবলম্বীও নয়। আপনারা জানেন যারা ন্যাশনাল প্লেয়ার, তারা মোটামুটি স্বাবলম্বী।’


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.