আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ জুন ২০২৩, শনিবার |

kidarkar

স্বপ্ন’র ৩৪১তম আউটলেট মহাখালীতে

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মহাখালীতে দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এর আউটলেট উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩ জুন) বিকাল ৩টায় স্বপ্নের ৩৪১তম নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্নের হেড অব রিটেইল অ্যাডমিনিস্ট্রেশন সাইফুল আলম রাসেল , স্বপ্ন’র রিজিওনাল হেড অব অপারেশন্স আশরাফুল ইসলাম, রিজিওনাল ম্যানেজার অপারেশন্স নাসিরুল কবির , হোটেল জাকারিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর হোসেন মিয়া, পরিচালক মো. আলী হোসেন মিয়া।।

স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৫৬টি জেলায়। মহাখালীর নতুন এই আউটলেটে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকরা নতুন এই আউটলেটে নিয়মিত বাজার করবেন।

স্বপ্নর অপারেশনস ডিরেক্টর আবু নাছের জানান, উদ্বোধন উপলক্ষে স্বপ্নর পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও থাকছে নগদ মূল্যছাড়।

নতুন আউটলেটের ঠিকানা : হ্লোডিং নং : ৩৫, বীর উত্তম এ কে খন্দকার সড়ক ( হোটেল জাকারিয়ার নীচে), মহাখালী, ঢাকা। মহাখালীর আউটলেটের হোম ডেলিভারির জন্য যোগাযোগের নাম্বার : ০১৪০১-১৮৮১২১

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.